শিরোনাম
১৮ মার্চ, ২০১৯ ০৪:৩০

মেসির হ্যাটট্রিকে দুর্দান্ত জয় বার্সার

অনলাইন ডেস্ক

মেসির হ্যাটট্রিকে দুর্দান্ত জয় বার্সার

স্প্যানিশ লা লিগায় রিয়াল বেটিসের বিপক্ষে মেসির হ্যাটট্রিকে ১-৪ গোলের বড় জয় পেয়েছে বার্সেলোনা। এনিয়ে মেসি ক্যারিয়ারের ৫১তম হ্যাটট্রিক করেন। ম্যাচে অন্য একটি গোল করেছেন উরুগুইয়েন স্ট্রাইকার সুয়ারেজ। 

এর আগে সর্বশেষ দেখার ম্যাচেও দুই গোল ছিল লিওনেল মেসির। তবে এবার নামের পাশে হ্যাটট্টিক যোগ করে বড় জয় নিয়ে মাঠ ছাড়েন বার্সেলোনার এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

রবিবার রাতে প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই দুই দলই আক্রমণ-প্রতি আক্রমণে মেতে ওঠে। তবে একাধিক সুযোগ পেয়েও একটির বেশি গোল করতে পারেনি স্বাগতিক বেটিস। অপরদিকে প্রতিপক্ষের ভুলের সুযোগে প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় বার্সা।

১৮তম মিনিটেই দুর্দান্ত এক ফ্রি-কিকে গোল করেন বার্সেলোনা অধিনায়ক। চলতি আসরে ফ্রি-কিক থেকে এটি তার চতুর্থ গোল। প্রথমার্ধের যোগ করা সময়ে আরও একটি গোল করেন মেসি। 

৬৩তম মিনিটে মাঝমাঠ থেকে বল নিয়ে দুরন্ত গতিতে এগিয়ে বেটিসের দুই খেলোয়াড়কে ফাঁকি দিয়ে একক চেষ্টায় গোল করেন সুয়ারেজ। লা লিগায় উরুগুয়ের ফুটবলারদের মধ্যে সর্বোচ্চ ১২৮ গোল করা দিয়েগো ফোরলানের পাশে এখন আছেন সুয়ারেজও। চলতি আসরে এটি তার ২১তম গোল।

৮২তম মিনিটে লোরেন মোরনের গোলে ব্যবধান কমায় বেতিস। তবে ৮৫তম মিনিটে নিজের হ্যাটট্রিক পূরণ করে ফেলেন মেসি। চলতি আসরে এটি মেসির ২৯তম ও সব মিলিয়ে মৌসুমে ৩৯তম গোল।

লিগে ২৮ ম্যাচে ২০ জয় আর দুই ড্রয়ে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বার্সেলোনা। বার্সার চেয়ে ১০ পয়েন্ট কম নিয়ে আছে দ্বিতীয় স্থানে অ্যাথলেটিকো। আর ৫৪ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রিয়াল মাদ্রিদ।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর