১৯ জানুয়ারি, ২০১৬ ২০:৪৪

কম্পিউটার সিটির মেলায় অফারের ছড়াছড়ি

অনলাইন ডেস্ক

কম্পিউটার সিটির মেলায় অফারের ছড়াছড়ি

রাজধানীর আগারগাঁওস্থ দেশের সবচেয়ে বড় কম্পিউটার মার্কেট বিসিএস কম্পিউটার সিটিতে সোমবার শুরু হয়েছে ‘সিটিআইটি ২০১৬ মেলা’। সাত দিনব্যাপী এ মেলা চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত।

মেলার দ্বিতীয় দিন(মঙ্গলবার) বিকালে দর্শনার্থীর ভিড় লক্ষ্য করা যায়। দর্শনার্থীর মধ্যে রয়েছে ছোট থেকে বয়স্ক। রয়েছে স্কুল শিক্ষার্থীও। ক্রেতারা কিনছেন প্রযুক্তিপণ্য। মেলা উপলক্ষে বিভিন্ন ব্র্যান্ডের পণ্য কেনার ওপর রয়েছে অফার।

‘ডিজিটাল শিক্ষা শিশুদের অধিকার’ স্লোগান রাখা সিটিআইটি মেলায় আয়োজন করা হয়েছে চিত্রাঙ্কন, গেমিং, ডিজিটাল ফটোগ্রাফি প্রতিযোগিতা এবং রক্তদান কর্মসূচির। শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে আগামি শুক্রবার। মেলা উপলক্ষে কম্পিউটার সিটির নিচতলায় প্রতিদিনই থাকছে সেলিব্রেটি শো। মঙ্গলবার সন্ধায় ছিলো হায়দার হোসেন ও ক্ষুদে গানরাজের সজীবের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। বুধবারে গান গাইবেন আবদুল হাদী।

মেলায় আসা দর্শনার্থীদের জন্য রয়েছে স্পেশীপে এলিয়েন ও জাদু প্রদর্শনী। শিশুদের জন্য রয়েছে ভৌতিক টানেলে ঘোরার সুযোগ। মেলার তথ্য পেতে খোলা হয়েছে ফেসবুক পেজ (www.facebook.com/BCSComputerCity)। মেলার সংবাদ প্রচার করতে চালু করা হয়েছে অনলাইন রেডিও (cityit.fm)।

বিডি-প্রতিদিন/ ১৯ জানুয়ারি ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর