১৩ ফেব্রুয়ারি, ২০১৬ ১৩:৫১

ভালোবাসার গল্প নিয়ে বিশ্বরেকর্ড কাল

অনলাইন ডেস্ক

ভালোবাসার গল্প নিয়ে বিশ্বরেকর্ড কাল

এ এক অভিনব উদ্যোগ। আগামীকাল ১৪ ফেব্রুয়ারি ভালোবাসার গল্প নিয়ে বিশ্বরেকর্ড গড়তে যাচ্ছে বাংলাদেশ। রাজধানীর ধানমণ্ডির রবীন্দ্র সরোবর মঞ্চে ঘটবে এমনটা এক ঘটনা। সবচে' বেশি সংখ্যক ভালোবাসার গল্প নিয়ে হবে বিশ্বরেকর্ড। ভালোবাসার দিনে ভালোবাসার গল্প নিয়ে আসতে পারেন যে কেউ। সেই সঙ্গে যুগলদের জন্য থাকবে মজার সব আয়োজন। 

জীবনের সেরা মুহূর্তগুলোকে স্মরণ করা, ছবি তোলা, তারকাদের সঙ্গে কথোপকথন, মজার গেম আর গল্প-গানে ভালোবাসা দিবস উদযাপন ভিন্নরকম এই আয়োজন করছে বিশ্বখ্যাত ম্যাচমেকিং অ্যাপস্‌ Matchstix। 

এ প্রসঙ্গে বাংলাদেশে Matchstix এর যোগাযোগ সমন্বয় প্রতিষ্ঠান কুকিজারের পক্ষ থেকে জানানো হয়, ‌''প্রত্যেকের জীবনেই একটা ভালোবাসার গল্প থাকে। ভালোবাসা দিবসে আপনার এই গল্পগুলো নিয়ে চলে আসতে পারেন রবীন্দ্রসরোবর মঞ্চে। গল্প-আড্ডা-গানের সঙ্গে ভালোলাগার মজার সব আয়োজন নিয়ে Matchstix দিনভর অপেক্ষায় থাকবে আপনার জন্য। ভালোবাসার মানুষদের জন্যই এ আয়োজন। সেই সঙ্গে সুযোগ থাকছে ভালোবাসার গল্পের বিশ্বরেকর্ডের অংশ হওয়ার।'' 

এ উপলক্ষে ভালোবাসার গল্প সংগ্রহও চলছে। Matchstix বিভিন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যাচ্ছে ভালোবাসার গল্প সংগ্রহ করতে। আর যে কেউ চাইলে ফেসবুক পেজের মাধ্যমে গল্প জমা দিতে পারেন। সেরা গল্পগুলোকে নিয়ে পরবর্তীতে টেলিছবি তৈরি করাসহ আকর্ষণীয় পরিকল্পনা আছে বলে জানান আয়োজকেরা।  

Matchstix মূলত পৃথিবীর অন্যতম জনপ্রিয় ম্যাচমেকিং অ্যাপ। এটি বিশ্বাস করে সবার জন্য উপযুক্ত বন্ধু খুঁজে বের করায়। Matchstix বিশ্বাস করে ভালোবাসা আর সম্পর্কে। তাই ভালোবাসা দিবস উদযাপনের মধ্য দিয়েই বাংলাদেশে যাত্রা শুরু করতে চায় ‘Matchstix App।  

ভালোবাসার গল্প নিয়েই ‘#startyourstory’ প্রতিপাদ্যকে সামনে রেখে Matchstix গড়তে যাচ্ছে বিশ্ব রেকর্ড। সকাল থেকে শুরু হবে গল্প সংগ্রহ। গল্প লেখার জন্যে ভেন্যুতে সবাইকে দেয়া হবে একটি করে হৃদয়াকৃতির চিরকুট। যা একে একে যোগ হবে ‘Matchstix লাভ বোর্ডে'। 

নাবিলার উপস্থাপনায় ভালোবাসার গান গাইবে ‘বাপ্পা এন্ড ফ্রেন্ডস’ ও ব্যান্ডদল ‘দূরবীন’। সুরে সুরে মাতাবে বাংলাদেশি আইডল এর আমিদ ও ডি রকস্টার শুভ। 

দিনটিকে স্মরণীয় করে রাখতে আছে ডিজে, কাপলদের জন্যে মজার মজার সব গেমস আর ভালোবাসার মানুষটির সাথে ছবি তোলার জন্যে ফটো বুথ। এছাড়াও থাকছে কারাওকে। 

সবশেষে, সংগ্রহকৃত গল্পের রেকর্ডটি জানিয়ে সব প্রতিক্ষার অবসান ঘটিয়ে উদ্বোধন করা হবে ‘Matchstix App! এবারের ১৪ ফেব্রুয়ারি, বিশ্ব ভালোবাসা দিবসের বিশ্ব রেকর্ডে অংশ নিতে নিয়মিত চোখ রাখুন Matchstix এর ইভেন্ট পেইজে। অনুষ্ঠানটি সরসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন। 

বিস্তারিত: Facebook Page: 

https://www.facebook.com/matchstixbangladesh 

Instagram Page: instagram.com/matchstixbangladesh

 

বিডি-প্রতিদিন/ ১৩ ফেব্রুয়ারি, ২০১৬/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর