Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১১ জুন, ২০১৬ ১৫:০৪
রমজানে ইউসি ব্রাউজারের আকর্ষণীয় 'রামাদান কার্ড'
অনলাইন ডেস্ক
রমজানে ইউসি ব্রাউজারের আকর্ষণীয় 'রামাদান কার্ড'

পবিত্র রমজান উপলক্ষে জনপ্রিয় মোবাইল ব্রাউজার 'ইউসি'র হোমপেজে বাংলাদেশি ইউজারদের জন্য চালু করা হয়েছে আকর্ষণীয় 'রামাদান কার্ড'। পাশাপাশি আগের মতো ব্যবহারকারীদের জন্য নিয়মিত নিউজ হেডলাইন, গেম ও ক্রিকেট স্কোরের আপডেট থাকছেই।

রামাদান কার্ডে রয়েছে ইসলামিক ওয়ালপেপার, আরবি, ইংরেজি ও বাংলায় কোরআন –হাদিসের সহীহ তরজমা, নামাজের সময়সূচি, রমজানের মেসেজ পুশ-আপ, পরিবারের সবাইকে নিয়ে উপভোগ করা যায় এমন কিছু মজার ভিডিও, ইসলামিক নানা ঐতিহাসিক ঘটনা নিয়ে নির্মিত মুভির অংশসহ আরও অনেক কিছু।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির জেনারেল ম্যানেজার কেনি ইয়ে বলেন, সম্প্রতি একটি জরিপে দেখা যায় অনেকেই প্রতিনিয়ত কোরআন পড়েন কিন্তু অর্থ বুঝতে পারেন না, সে জন্যই রামাদাম কার্ডে আরবির পাশাপাশি ইংরেজি ও বাংলা অনুবাদের ব্যবস্থা রাখা হয়েছে।
 
ইউসি ব্রাউজার পুরো রমজান মাস জুড়েই রামাদান কার্ডে নতুন নতুন আপডেট দিতে থাকবে, সাথে ঈদকে সামনে রেখেও নতুন সাজে, নতুন আয়োজনে সাজবে ইউসি ব্রাউজার।

ইউসি ব্রাউজার ব্যবহারকারী সফটওয়্যার ইঞ্জিনিয়ার রেজাউর রহমান বলেন, ইউসি ব্রা‌উজার ব্যবহার অন্য যেকোনো ব্রাউজারের চেয়ে অনেক সহজ। রমজানে ইউসির এই ফিচারগুলোর মাধ্যমে সঠিক নিয়ম মেনে রোজা রাখতে সহজ হবে।

বিডি-প্রতিদিন/১১ জুন, ২০১৬/রণক/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow