Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৫ জুন, ২০১৬ ২১:৪২
ম্যাক্সিমাস নিয়ে এলো নজরকাড়া ডিজাইনের স্মার্ট ফোন
অনলাইন ডেস্ক
ম্যাক্সিমাস নিয়ে এলো নজরকাড়া ডিজাইনের স্মার্ট ফোন

ম্যাক্সিমাস মোবাইলের স্বত্বাধিকারী ইউনিয়ন গ্রুপ চমৎকার ডিজাইন এবং উদ্ভাবনসহ ক্রেতাদের সাধ্যের নাগালে নিয়ে এলো তিনটি অরা সিরিজ স্মার্ট মোবাইল ডিভাইস।

অরা সিরিজ এর এ তিনটি স্মার্টফোন হলো - অরা ৭৭, অরা ৮৮ এবং অরা ৯৯।

হ্যান্ডসেট গুলো পাওয়া যাবে এক্সক্লুসিভ অনলাইন পার্টনার www.pickaboo.com সহ যে কোন মোবাইল ফোন দোকানে।
যে কোন ব্র্যান্ডের ফ্লাগশিপ ডিভাইসের সাথে ডিজাইন, ক্যামেরা, ব্যাটারি পাওয়ার সহ অন্যান্য সকল পার্ফমেন্স এ পাল্লা দিতে সক্ষম এ তিনটি হ্যান্ড সেট। এমন কি অরা সিরিজ এর প্রতিটি সেট তৈরি হয়েছে একই ফ্যাক্টটরিতে যেখানে বিশ্বেও নামিদামি ব্র্যান্ডের ফ্লাগশিপ ডিভাইস প্রস্তুত করা হয়। আর সেট গুলোতে ব্যবহারও করা হয়েছে মান সম্মত সকল পার্টস্ যাতে করে প্রতিটি হ্যান্ডসেটের গুনগত মান নিশ্চিত থাকে।
ম্যাক্সিমাস মোবাইলের ম্যানেজিং ডিরেক্টর সেট তিনটি সম্পর্কে বলেন, “বাংলাদেশের গ্রাহকরা এমন ডিভাইস চান যা ক্রয় সাধ্য এবং একই সাথে ডিজাইন এবং উদ্ভাবনের দিক দিয়ে শীর্ষস্থানীয়। প্রতিটি ডিভাইসেই এমন কিছু বৈশিষ্ট আছে যা সেট গুলোকে করেছে অনন্য, যেমন অরা ৮৮ এর ৪০০০ এমএএইচ ব্যাটারি এবং ১.৫এ ফাস্ট চার্জিং, অরা ৭৭ এর ৮ এমপি/ ৫ এমপি ক্যামেরা সাথে এইপডি আর টেকনোলজি এবং অরা ৯৯ এর ব্যাকটাচ সেলফি সেন্সর যা এ দামের সেট এ কখনই ছিলনা। ”
ডিভাইসগুলিতে রয়েছে আন্ড্রয়েডের আপডেটেড সংস্করণ ললিপপ ৫.১ অপারেটিং সিস্টেম। এই স্মার্ট ফোন গুলিতে রয়েছে ওটিজি (অন দ্যা গো) এবং ওটিএ (ওভার দ্য এয়ার) সুবিধা সাথে আরো রয়েছে ফাইল ট্রান্সফার টেকনোলজি হটনট এবং স্মার্ট জেসচার ফিচার। ওটিজি এর মাধ্যমে মোবাইল গুলি পার্সোনাল কম্পিউটারকে পাশ কাটিয়ে নিজেই একটি ইউএসবি হোস্ট হিসাবে কাজ করতে পারবে এবং নানা বিধ ডিভাইসের সাথে সংযুক্ত হয়ে পারবে। অন্যদিকে, ওটিএ'র মাধ্যমে ব্যবহারকারী স্বাচ্ছন্দে এন্ড্রয়েড এ্যাপসমূহ আপগ্রেড করতে পারবে।

বিডি-প্রতিদিন/ ১৫ জুন ১৬/ শ্রাবণ / সালাহ উদ্দীন

 

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow