Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০১৬ ০৪:৪১
মোবাইল ফোন বিস্ফোরণে পুড়ল জিপ!
অনলাইন ডেস্ক
মোবাইল ফোন বিস্ফোরণে পুড়ল জিপ!

বিস্ফোরক ব্যাটারির কারণে গ্যালাক্সি নোট ৭ সিরিজের সব ফোন বাজার থেকে তুলে নিচ্ছে বিশ্বখ্যাত কোম্পানি স্যামসাং। বিষয়টি জানা ছিল না নাথান ডোরনাচারের। সেই অজ্ঞতার মাশুলও দিতে হয়েছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডাবাসী এই ব্যক্তিকে। তার ব্যবহৃত

গ্যালাক্সি নোট ৭ সিরিজের একটি স্মার্ট ফোনের ব্যাটরি বিস্ফোরিত হওয়ার পর সেই আগুনে পুড়ে গেছে একটি জিপ গাড়িটি। ঘটনাটি এমন এক সময় ঘটলো যার কিছু দিন আগে গ্যালাক্সি নোট ৭ সিরিজের সব ফোন বাজার থেকে তুলে নেওয়ার ঘোষণা দিয়েছে বিশ্বখ্যাত কোম্পানি স্যামসাং।

তবে রাশিয়ার সেইন্ট পিটারবার্গের বাসিন্দা নাথান ডোরনাচারের এসব কিছুই জানা ছিল না। মনের আনন্দেই স্যামসাং গ্যালাক্সি নোট ৭ স্মার্ট ফোনটি ব্যবহার করছিলেন তিনি। গত সোমবার নিজের জিপ গাড়িটিতে ফোন চার্জে লাগিয়ে বাড়ির ভিতর ঢুকেছিলেন তিনি। হঠাৎ পোষা কুকুরের চিৎকারে তার মনে খারাপ কিছু ঘটার আঁচ পান। এরপর বাইরে বেরিয়ে দেখেন তার সাধের গাড়িটি আগুনে পুড়ছে!

আগুন নেভাতে তৎক্ষণাৎ বাড়ির ভিতরে থাকা অগ্নিনির্বাপক যন্ত্র ব্যবহার করেন ডোরনাচার ও তার পরিবারের সদস্যরা। তাতে কাজ হয়নি। আগুন নেভাতে পরে দমকল বাহিনীকে হাজির হতে হয়েছে সেখানে।


বিডি-প্রতিদিন/১০ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

 

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow