Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৪১
জেনফোন ২ সিরিজের ৩ স্মার্টফোন
অনলাইন ডেস্ক
জেনফোন ২ সিরিজের ৩ স্মার্টফোন

আসুস জেনফোন-২ সিরিজের স্মার্টফোন নতুন সাশ্রয়ী মূল্য ঘোষণা করেছে আসুস বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

এই ঘোষণার আওতায় জেনফোন-২ সিরিজের জনপ্রিয় তিনটি মডেল 4GB RAM ও 64GB ROM এর Zenfone-2, 3GB RAM ও 16GB ROM এর Zenfone Selfi Ges 1GB RAM ও 8GB ROM এর Zenfone Go (ZB452KG) যুক্ত করা হয়েছে।

এর মধ্যে Zenfone Deluxe আসুসের একটি ফ্ল্যাগশিপ ডিভাইস। ৪ গিগাবাইট র‌্যাম ও ৬৪ গিগাবাইট রম নিয়ে এই ফ্ল্যাগশিপ ডিভাইসটি গতবছর থেকে বিশ্বজুড়ে দারুন সাড়া জাগিয়েছে। এতে আরো আছে ইন্টেলের ৬৮বিট, ২.৩ গিগাহার্টজ কোয়ার্ড কোর প্রসেসর, ৫.৫ ইঞ্ছি Full HD ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৩০০০ mah ব্যাটারি। বাংলাদেশের বাজারে এর মূল্য পড়বে ২৪,৬০০ টাকা।

এছাড়াও রয়েছে বর্তমান যুগের সেলফি প্রেমিদের অত্যন্ত জনপ্রিয় মডেল Zenfone Selfi। এই ফোনটিতে সেলফি তোলার জন্য আছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ও ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা সহ ডুয়েল ফ্ল্যাশ। ৩ গিগাবাইট র‌্যাম আর ১৬ গিগাবাইট রমসহ এই ফোনটিতে আরও রয়েছে ৫.৫ ইঞ্ছির ফুল HD 1920x1080 রেজ্যুলেশনের ডিসপ্লে যার ১৭৮ ডিগ্রী ডিজাইন এ্যঙ্গেল আর ৪০৩পি পি আই ব্যবহারকারীদের মন জয় করে নিয়েছে। এবং Corning Gorilla Glass 4 থাকায় এর ডিসপ্লেতে সহজে দাগ পড়ে না। আর এতকিছু পাওয়া যাচ্ছে শুধুমাত্র ১৯,৪৫০ টাকায়।

এবং যারা স্বল্প মূল্যে স্মার্টফোন ব্যবহার করতে চাচ্ছেন তাদের জন্য অবিশ্বাস্য সাশ্রয়ী মূল্যে গ্লোবাল ব্র্যান্ড দিচ্ছে ASUS Zenfone Go| 1GB RAM ও 8GB ROM সহ Zenfone Go পণ্যটিতে রয়েছে ৪.৫ ইঞ্ছির ডিসপ্লে। শুধু তাই নয় ১.২ 1.2 Quard Core, Android 5.0 Lollipop যুক্ত এই স্মার্টফোনটি বর্তমানে তার দীর্ঘস্থায়ী  ২০৭০ mah ব্যাটারী ব্যাকআপের জন্য সকলেরই নজর কেড়েছে। মাত্র ৬৫৯০ টাকায় পাওয়া যাচ্ছে এই স্মার্টফোনটি। তাই অফারটি পেতে চলে আসুন আপনার নিকটবর্তী মোবাইল স্টোরসমূহে।

বিডি-প্রতিদিন/ ২০ সেপ্টেম্বর, ২০১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow