Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:১৩
বিসিএস কম্পিউটার সিটিতে অ্যাপেল অথরাইজড স্টোর
প্রেস বিজ্ঞপ্তি
বিসিএস কম্পিউটার সিটিতে অ্যাপেল অথরাইজড স্টোর

ঢাকার আগারগাঁওস্থ বিসিএস কম্পিউটার সিটিতে যাত্রা শুরু করেছে অ্যাপেল অথরাইজড স্টোর। বিসিএস কম্পিউটার সিটিতে এটাই প্রথম এবং একমাত্র অ্যাপেল অথরাইজড আউটলেট।

 

আউটলেটটি শুরু করেছে বাংলাদেশের অ্যাপেল প্রিমিয়াম রিসেলার ‘এক্সিকিউটিভ ম্যাশিনস লিমিটেড’। মেঘনা গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান এক্সিকিউটিভ ম্যাশিনস (ইএমএল) ২০০৯ সালে অ্যাপেল প্রিমিয়ার রিসেলার হিসেবে যাত্রা শুরু করে। সেই থেকে অত্যন্ত সুনামের সাথে বাংলাদেশের অ্যাপেল ইউজারদের চাহিদা পূরণ করে আসছে।  

এরই ধারাবাহিকতায় বিসিএস কম্পিউটার ভবনে এই শোরুমের যাত্রা শুরু হলো। বৃহস্পতিবার বেলা ১১টায় আউটলেটের উদ্বোধন করেন এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের পরিচালক আবদুল মতিন।  

এই স্টোরে থাকছে অ্যাপেল ও থার্ড পার্টি এক্সেসরিজের দারুণ সব কালেকশন। এখান থেকে গ্রাহকরা পাবেন অ্যাপেলের সব ধরনের ল্যাপটপ (ম্যাকবুক, ম্যাকবুক প্রো, ম্যাকবুক এয়ার), ডেস্কটপ (আইম্যাক, ম্যাক মিনি, ম্যাক প্রো), আইপ্যাড (আইপ্যাড প্রো, আইপ্যাড এয়ার ও আইপ্যাড মিনি) এবং অ্যাপেলের সব ধরণের এক্সেসরিজ।

এই আউটলেট থেকে যেকোনো অ্যাপেল গ্রাহক পেতে পারেন সফটওয়ার ও হার্ডওয়ার জনিত যে কোনো বিক্রয়োত্তর সেবা। এছাড়া নতুন এই আউটলেট উদ্বোধন উপলক্ষে ৩১ অক্টোবর পর্যন্ত গ্রাহক-ক্রেতারা পাচ্ছেন মূল্যছাড়ের সুযোগ।  

যেকোনো থার্ডপার্টি এক্সেসরিজের উপর ১৫%, অ্যাপেল সিপিও এবং অ্যাপেল এক্সেসরিজের উপর ৫% এবং যে কোনো ল্যাপটপ কিংবা ডেস্কটপ ক্রয়ের ক্ষেত্রে থার্ডপার্টি এক্সেসরিজের উপর ২০% মূল্যছাড়ের ব্যবস্থা রয়েছে এখানে।

আউটলেটের বিক্রয় প্রতিনিধি থেকে শুরু করে সার্ভিস ইঞ্জিনিয়ারগণ সবাই সরাসরি অ্যাপেল সার্টিফাইড। তাই গ্রাহকগণ পাচ্ছেন বিক্রয় ও বিক্রয়োত্তর সর্বোচ্চ সেবা এবং সুবিধা। বিসিএস কম্পিউটার সিটির গ্রাউন্ড ফ্লোরের ৩২ দোকানটিই এর আউটলেট।


বিডি প্রতিদিন/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow