Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৬ অক্টোবর, ২০১৬ ১৬:২৬
টোটোলিংক রাউটারের ডিলার মিট অনুষ্ঠিত
প্রেস বিজ্ঞপ্তি
টোটোলিংক রাউটারের ডিলার মিট অনুষ্ঠিত

কোরিয়ান ব্র্যান্ড টোটোলিংকের নেটওয়ার্কিং পণ্যের ঢাকার ডিলারদের নিয়ে সম্প্রতি হয়ে গেল ডিলারমিট অনুষ্ঠান। পণ্যটির একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টোটোলিং এর কান্ট্রি ম্যানেজার মি. জেসন, গ্লোবাল ব্র্যান্ডের ম্যানেজিং ডিরেক্টর রফিকুল আনোয়ার, পরিচালক জসিম উদ্দিন খন্দকার, চ্যানেল সেলসের মহাব্যাবস্থাপক সমির কুমার দাশ এবং বিক্রয় মহাব্যবস্থাপক কামরুজ্জামানসহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

স্বাগত বক্তব্যে প্রতিষ্ঠানটির পরিচালক বলেন, “আমরা সব সময় সর্ব উৎকৃষ্টমানের তথ্য প্রযুক্তি পণ্য ন্যায্য মূল্যে ডিলারদের মাধ্যমে সারাদেশে সম্মানিত ক্রেতাদের হাতে পৌঁছে দিতে প্রতিজ্ঞাবদ্ধ। তারই ধারাবাহিকতায় টোটোলিং আমাদের প্রোডাক্ট লাইনে যুক্ত হওয়া। ” 
 
বিশ্বে প্রায় ৫২টি দেশে টোটোলিংক তাদের পণ্য পরিবেশন করে থাকে এবং দক্ষিণ কোরিয়ায় ৮০% এর-ও বেশি মার্কেট শেয়ার রয়েছে। রাউটার, সুইচ, নেটওয়ার্ক কার্ড এবং অন্যান্য এক্সোসোরিজ প্রস্তুতকারক হিসাবে কোম্পানির আন্তর্জাতিকভাবে সুনাম রয়েছে।

অনুষ্ঠানে মি. জেসন প্রডাক্টের গুণগত মান ও বিভিন্ন দেশে এর অবস্থান বর্ণনা করেন। অনুষ্ঠানটির পরিচালনা এবং প্রেজেন্টেসনের মাধ্যমে টেকনিক্যাল গুণাবলী তুলে ধরেন গ্লোবাল ব্র্যান্ডের কমিউনিকেশন সলিউশন প্রোডাক্টের প্রধান মো. আকরাম হোসেন।    

 


বিডি-প্রতিদিন/ ০৬ অক্টোবর, ২০১৬/ শ্রাবণ/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow