Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৬ ১৭:০৩
ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৬
তরুণদের আগ্রহের শীর্ষে ‘রিভ অ্যান্টিভাইরাস’
অনলাইন ডেস্ক
তরুণদের আগ্রহের শীর্ষে ‘রিভ অ্যান্টিভাইরাস’

ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৬ তে তরুণদের আগ্রহের কেন্দ্রবিন্দু ‘রিভ অ্যান্টিভাইরাস’। ১৯ অক্টোবর থেকে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এই নিরাপত্তা পণ্য প্রদর্শন করছে রিভ সিস্টেমস।

রিভ অ্যান্টিভাইরাসের সিইও সঞ্জিত চ্যাটার্জি জানান, আইপিভিত্তিক যোগাযোগ খাতে এক যুগ ধরে সুনামের সাথে সেবা দিয়ে আমরা এবার অবদান রাখতে চাই সম্ভাবনাময় আইটি সিকিউরিটি খাতেও। সে লক্ষ্যে আমরা বাজারে নিয়ে এসেছি সর্বাধুনিক ভাইরাস সুরক্ষাসহ অ্যাডভান্সড প্যারেন্টাল কন্ট্রোলসমৃদ্ধ ‘রিভ অ্যান্টিভাইরাস’। একজন পার্সোনাল কম্পিউটার বা স্মার্ট ফোন ব্যবহারকারীর ডিভাইস এবং তথ্য সম্পূর্ণ নিরাপদ রাখতে ‘রিভ অ্যান্টিভাইরাস’ অতুলনীয়। রিয়েল টাইম মোবাইল অ্যাপের সাহায্যে অ্যাডভান্সড প্যারেন্টাল কন্ট্রোল, হাই ডিটেকশন রেটে টার্বো স্ক্যান, ম্যালওয়্যার প্রটেকশন ও সুপ্রিম পিসি টিউনআপ ছাড়াও রিভের ব্যবহারকারীদের জন্য থাকছে দিনরাত ২৪ ঘন্টা সরাসরি যোগাযোগ ও গ্রাহক সেবার ব্যবস্থা।

সঞ্জিত চ্যাটার্জি আরো জানান, রিভ অ্যান্টিভাইরাস শীঘ্রই ভারত ও নেপালে রপ্তানি করা হবে। সাম্প্রতিক সময়ে শিশুকিশোররা অনলাইনমুখী হওয়ায় সন্তান ইন্টারনেটে কী করছে তা জানতেও এটি কার্যকর। নির্দিষ্ট পিসিতে এ অ্যান্টিভাইরাস ইনস্টল করলে ইন্টারনেটে কী ব্রাউজ করা হচ্ছে তা তাৎক্ষণিক জানা যাবে।

 

বিডি প্রতিদিন/২১ অক্টোবর, ২০১৬/ফারজানা

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow