৬ ডিসেম্বর, ২০১৬ ১৮:৪৮

১৫ ডিসেম্বর থেকে ঢাকায় তিন দিনব্যাপী ল্যাপটপ মেলা

অনলাইন ডেস্ক

১৫ ডিসেম্বর থেকে ঢাকায় তিন দিনব্যাপী ল্যাপটপ মেলা

সংগৃহীত

১৫ ডিসেম্বর থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হচ্ছে তিন দিনের ‘ল্যাপটপ মেলা ২০১৬’। এক্সপো মেকারের আয়োজনে দেশে এটি ১৮তম ল্যাপটপ মেলা।

এবার একটি মেগা প্যাভিলিয়ন, ছয়টি প্যাভিলিয়ন, ছয়টি মিনি প্যাভিলিয়ন ও ৪৪ স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করবে।

এক্সপো মেকারের পরিচালনা বিভাগের প্রধান ও ল্যাপটপ মেলা ২০১৬-এর সমন্বয়ক নাহিদ হাসনাইন সিদ্দিকী জানান, ২০০৮ সাল থেকে প্রতিবছর এই মেলা আয়োজন করা হচ্ছে। আগের মেলাগুলোতে শিক্ষার্থী, তরুণ প্রজন্মসহ সবার অংশগ্রহণ ছিল প্রত্যাশার চেয়েও বেশি। আশা করছি, এবারের মেলা আগের সব রেকর্ড ছাড়িয়ে যাবে।

বিশেষ ছাড়, উপহারের পাশাপাশি মেলায় বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়ক উন্মোচন করা হবে। এবারের মেলার প্রধান পৃষ্ঠপোষক টেকশহরডটকম। সহপৃষ্ঠপোষক এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো ও ওয়ালটন। এ ছাড়া স্মার্টফোন পার্টনার হিসেবে লাভা, টিকিট বুথ পার্টনার হিসেবে অ্যাভিরা সিকিউরিটি এবং পার্টনার হিসেবে রয়েছে পিপলস রেডিও ও এডুমেকার। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে।


বিডি প্রতিদিন/৬ ডিসেম্বর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর