২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:২২

আইফোন ৭ প্লাস বিস্ফোরণে তদন্তে নামছে অ্যাপল

অনলাইন ডেস্ক

আইফোন ৭ প্লাস বিস্ফোরণে তদন্তে নামছে অ্যাপল

যুক্তরাষ্ট্রের অ্যারিজোনার বাসিন্দা ব্রায়ান্না অলিভাস নামে এক তরুণীর আইফোন ৭ প্লাস বিস্ফোরণের পর নড়েচড়ে বসেছে টেক জায়ান্ট অ্যাপল। শুরু করতে যাচ্ছে তদন্ত।

অলিভাস তার আইফোনটি পাশে নিয়ে ঘুমোছিলেন, আর এ সময় তার বন্ধু ফোন থেকে ধোঁয়া বের হতে দেখে। পরে ফোনটি সরিয়ে ফেলে এবং আগুন লাগার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে। আর সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায় ভার্চ্যুয়াল জগতে।

অলিভাস বিবিসি-কে জানিয়েছেন, আইফোনটি তিনি এই জানুয়ারিতে কিনেছিলেন। বিস্ফোরণের আগের দিন ফোনটির সমস্যা প্রথম খেয়াল করেন তিনি। ফোনটি 'অন' না হওয়ায় স্টোরে নিয়ে যান অলিভাস এবং তারা ফোনটি অন করে দেয় আর কোনো সমস্যা নেই বলেও জানায় তাকে। তবে, ধোঁয়া বের হওয়ার সময় ফোনটি থেকে এক ধরনের আওয়াজ শোনা যাচ্ছিল বলে জানান অলিভাস।

পরে, অ্যাপল অলিভাসকে আইফোন ৭ প্লাস ও এর কেস দুটোই বদলে দিয়েছে। এ ব্যাপারে অ্যাপলের এক মুখপাত্র জানিয়েছেন, প্রতিষ্ঠানটি ওই ভিডিও সম্পর্কে অবগত হয়েছে এবং তারা বিষয়টি খতিয়ে দেখছে।

এর আগেও অবশ্য চীনের ইউনান প্রদেশে এক ব্যক্তির হাত থেকে আইফোন ৭ প্লাস মাটিতে পড়ার সঙ্গে সঙ্গে আগুন লেগে যাওয়ার ঘটনা ঘটেছিল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর