Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:৪০ অনলাইন ভার্সন
আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:৫৫
মাত্র ১৪,৯৯৯ টাকায় ব্র্যান্ড নিউ ল্যাপটপ!
প্রেস বিজ্ঞপ্তি
মাত্র ১৪,৯৯৯ টাকায় ব্র্যান্ড নিউ ল্যাপটপ!
ফাইল ছবি

যুক্তরাষ্ট্রের বিখ্যাত ব্র্যান্ড আই লাইফ মাত্র ১৪,৯৯৯ টাকায় নিয়ে এসেছে নিউ ব্র্যান্ড ল্যাপটপ। ইন্টেল কোয়াড কোর ও জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম সমৃদ্ধ ল্যাপটপটি পাওয়া যাচ্ছে দেশের বাজারে।

শিক্ষার্থী ও কর্পোরেট এক্সকিউটিদের জন্য বিশেষভাবে তৈরি এই ল্যাপটপে ইন্টেল কোয়াড কোর প্রসেসর ও অরিজিনাল উইন্ডোজ ১০ রয়েছে। সহজে বহনযোগ্য ল্যাপটপটির ওজন মাত্র ১.২৫ কেজি। ১৫.৯ মি.মি পুরু, অত্যন্ত আর্কষনীয় ডিজাইনের, স্লিম, স্বচ্ছ ও সম্পূর্ণ এইচডি কোয়ালিটির ডিসপ্লে সংযুক্ত ল্যাপটপটি পাওয়া যাচ্ছে গ্রে, সিলভার ও গোল্ডেন রংয়ে।

১২.৫ ইঞ্চি এইচ ডি ডিসপ্লের এই ল্যাপটপ দিয়ে সকাল ধরনের কাজ করা যাবে। এতে রয়েছে ৮০০০ এমএআইচ ব্যাটারি, যার মাধ্যমে টানা ৮ ঘণ্টা ব্যবহার করা যাবে। বহন করতে কোন ধরনের বাড়তি প্রেসার নেই, খুব হাল্কা ও বহন যোগ্য। অফিস এর কাজ, যেমন এম এস ওয়ার্ড, এক্সেল, প্রেজেন্টেশন, ইমেইল ইত্যাদির কাজ সহজে করতে পারবেন। এস ডি কার্ড দিয়ে মেমোরি বাড়াতে পারবেন, এক্সটারনাল হার্ড ডিস্ক, পেন ড্রাইভও ব্যবহার করতে পারবেন। ২ জিবি রাম, ৩২ জিবি এসএসডি স্টোরেজ+ক্লাউড ১০০০ জিবি ফ্রী। ল্যাপপটপটিতে রয়েছে ২টি ইউএসবি পোর্ট টু, এইচডিএমআই ও এসডি কার্ড পোর্ট।

ল্যাপটপটি ঢাকার বি সি এস কম্পিউটার সিটি (আইডিভি ভবন), মাল্টিপ্লান সেন্টার, উত্তরা কম্পিউটার সেন্টার, রংপুর, রাজশাহী, চট্টগ্রাম, বগুরাসহ, বিসিএস কম্পিউটার মার্কেটের অনুমোদিত ডিলারের শো রুমে পাওয়া যাচ্ছে। এছাড়াও জেড এয়ার প্রও ল্যাপটপটি কিস্তিতে কিনতে পারবেন পিকাবু ডট কম থেকে।  

I-Life Technology Inc. যুক্তরাষ্ট্রের একটি বিখ্যাত প্রতিষ্ঠান, মানুষের জীবনকে সহজ ও গতিময় করার জন্য কোম্পানিটি সম্প্রতি বাংলাদেশে যাত্রা শুরু করেছে। এর পণ্যগুলো যেমন ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট পিসি ইত্যাদি সৌদি আরব, ইউনাইটেড আরব আমিরাত, কুয়েত, ওমান, কাতার, মিশরসহ পৃথিবীর প্রায় ৭০টা দেশে পাওয়া যায়। আইলাইফ মানুষের স্বাদ ও সাধ্যের কথা মাথায় রেখে এই প্রথম বাংলাদেশের বাজারে সুপার আলট্রা স্লিম ল্যাপটপ নিয়ে এলো। এই ল্যাপটপটি আপনার অফিস ও পার্সোনাল কাজগুলোকে সহজ ও গতিময় করবে। বাংলাদেশে সুরভী এন্টারপ্রাইজ লিমিটেড আই লাইফের একমাত্র পরিবেশক।

বিডি-প্রতিদিন/২৬ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow