২১ মার্চ, ২০১৭ ১৬:৩৩

বাংলাদেশে শুরু ডেক্সেরার কার্যক্রম

অনলাইন ডেস্ক

বাংলাদেশে শুরু ডেক্সেরার কার্যক্রম

বিশ্বের বিভিন্ন দেশে সুনামের সাথে কাজ করে এবার বাংলাদেশে কার্যক্রম পরিচালনা করবে ডেস্কেরা। বাংলাদেশের ছোট ও মাঝারি ব্যবসায়িদের জন্য বিশ্বমানের ক্লাউড সফটওয়্যার ও সলিউশন সেবা দেবে প্রতিষ্ঠানটি।

সেবা টেকনোলজিস লিমিটেডের সঙ্গে ডেস্কেরা অংশীদারিত্বের কাজ করবে। ডেস্কেরার সিইও শশাঙ্ক দীক্ষিত বলেন,  একটি কোম্পানির চাহিদামতো কমপ্লিট সফওয়্যার সলিউশন প্রদান করে ডেস্কেরা। আমাদের লক্ষ্য সাশ্রয়ী দামে বিশ্বমানের সকল ছোট-মাঝারি কোম্পানির সব ধরনের সফটওয়্যার সলিউশন দেয়া।

ডেস্কেরার গ্লোবাল হেড চ্যানেল ও অ্যালায়েন্স হেমান্ত দাত্তাত্রেয়া বলেন, আমরা বিশ্বমানের সফটওয়্যার ও সলিউশন সেবা দিতে চাই।

সেবা টেকনোলজিসের সিওও রিয়াজ উদ্দিন আহমেদ বলেন, অনেক দক্ষতা ও গুণগত মান বজায় রেখে বিশ্বমানের সফটওয়্যার সলিউশন সেবা দিয়ে থাকে ডেস্কেরা। এ দেশেও এ ধরনের কোম্পানির খুব প্রয়োজন। আমাদের পথচলায় ডেস্কেরাকে পাশে পেয়ে আমরা আনন্দিত।

গত আট বছর ধরে ডেস্কেরা বিশ্বব্যাপী ক্লাউড বেজড সফটওয়্যার সেবা প্রদান করে আসছে। প্রায় তিন হাজার ব্যবসা প্রতিষ্ঠানের সঙ্গে এবং প্রায় ৮০ হাজার ব্যবহারকারী ডেস্কেরার ইআরপি ও অন্যান্য সফটওয়্যার ব্যবহার করছে। এ কোম্পানিটি গত বছরে তথ্য-প্রযুক্তিতে অবদানের জন্য পুরস্কৃত হয়েছে।

 
বিডি প্রতিদিন/২১ মার্চ, ২০১৭/ফারজানা  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর