২২ জুন, ২০১৭ ১২:১৯

২৮ হাজার রুপির ফোন মেরামতে খরচ ৪৮ হাজার!

অনলাইন ডেস্ক

২৮ হাজার রুপির ফোন মেরামতে খরচ ৪৮ হাজার!

ফাইল ছবি

ওয়ান প্লাস ৩ মডেলের একটি স্মার্টফোন মোবাইল কিনেছিলেন ভারতের বেঙ্গালুরুর বাসিন্দা আকলাঙ্ক জৈন। কিন্তু কদিন পরেই পানি পড়ে নষ্ট হয়ে যায় শখের ফোন। আর এখন সেই ফোন মেরামতে খরচ গুণতে হবে  মূল্যের চেয়ে প্রায় দ্বিগুণ। 

২৮ হাজার রুপি দিয়ে ফোনটা কিনেছিলেন আকলাঙ্ক। এখন সেই ফোনের মেরামত খরচ আসছে ৪৮ হাজার রুপি।সম্প্রতি নিজের সেই অভিজ্ঞতার কথা ওয়ান প্লাস ফোন কোম্পানির ফেসবুক পেজে শেয়ার করেছেন আকলাঙ্ক। সঙ্গে জুড়ে দিয়েছেন বিলের একটি কপিও। তবে এখনো পর্যন্ত প্রতিষ্ঠানটির পক্ষ থেকে থেকে এই অভিযোগ নিয়ে কোনও মন্তব্য করা হয়নি।

আকলাঙ্ক তার পোস্টে লিখেন, 'ওয়ান প্লাস ৩ মডেলের মোবাইলটি ভেজার পরও সেন্ট এবং ব্যাক বোতামটি কাজ করছিল। তাছাড়া আর কিছু কাজ করছিল না। এরপরেই ফোনটি সারাতে সার্ভিফাই অ্যাপের সাহায্য নেন আকলাঙ্ক। এই অ্যাপে আগে থেকেই তার ফোনের অ্যাক্সিডেন্টাল ওয়ারেন্টি করা ছিল।'

অ্যাপ থেকে জানানো হয়, সেই ওয়ারেন্টি বাবদ ৬০০০ রুপি পাবেন আকলাঙ্ক। আকলাঙ্কের দাবি, এর পরেই তিনি জানতে চান ফোনটি সারাতে ঠিক কত টাকা খরচ হতে পারে? উত্তরে তাকে পাঠানো হয় বিপুল অঙ্কের একটি বিল। সেখানে দেখা যাচ্ছে, সব মিলিয়ে মোট বিল হয়েছে ৪৮,০৩০ রুপি। কোন কোন খাতে এই টাকা নেওয়া হয়েছে তাও বিস্তারিত জানিয়েছে সার্ভিফাই।

সেই বিলটি পোস্ট করে আকলাঙ্কের প্রশ্ন, যেখানে ফোনের দামই ২৮ হাজার টাকা, সেখানে তা মেরামতির খরচ কী করে ৪৮ হাজার রুপি হতে পারে?

বিডিপ্রতিদিন/ ২২ জুন, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর