২৩ আগস্ট, ২০১৭ ১৫:৪৪

অ‍্যাপ দিয়ে ছবি তুলুন প্রিয় তারকার সঙ্গে

অনলাইন ডেস্ক

অ‍্যাপ দিয়ে ছবি তুলুন প্রিয় তারকার সঙ্গে

সংগৃহীত ছবি

প্রিয় তারকার সঙ্গে ছবি তুলতে চান সবাই। অবশ্য সেই সুযোগ যারা পাবেন তাদের ভাগ‍্যবানই মনে হয়। তাই বলে কি প্রিয় তারকার সঙ্গে ছবি তোলা বন্ধ থাকবে, মোটেও না।

প্রযুক্তিময় এ সময় স্মার্টফোন ও অ‍্যাপের। এ দু’য়ের যুগল সমন্বয়ে দুধের স্বাদ ঘোলে মেটাতে পারবেন। এ জন্য অবশ্য নামিয়ে নিতে হবে একটি অ‍্যাপ। এটির নাম ‘হলো’।অ‍্যাপটি হলোগ্রামসের মাধ‍্যমে প্রায় তারকা, খেলোয়াড় কিংবা শখের পশুপাখির সঙ্গে ছবি তোলার সুবিধা দেবে ব‍্যবহারকারীদের। 

এক নজরে অ‍্যাপ্লিকেশনটির ফিচারগুলো:

অ‍্যাপটির সাহায‍্যে বিভিন্ন অ‍্যানিমেশন কার্টুন, প্রাণী, জনপ্রিয় তারকা, গায়ক কিংবা খেলোয়াড়ের হলোগ্রামসের ছবি ও ভিডিও ছবিতে যুক্ত করা যাবে। 

অ‍্যাপটিতে বিভাগ অনুযায়ী পছন্দের চরিত্র নির্বাচনের সুবিধা রয়েছে।ছবি তোলার সময় হলোগ্রামে যুক্ত ছবিটি রিসাইজ ও মুভ করা যাবে।

ছবি তোলা ও ভিডিও করার পর তা চাইলে মোবাইলের ইন্টারনাল মেমোরিতে সংরক্ষণ করা যাবে।চাইলে অ‍্যাপটি ব‍্যবহার করে সহজেই ছবি শেয়ার করা যাবে সামাজিক যোগাযোগ মাধ‍্যমে।ফোনের কনফিগারেশন ভালো না হলে অনেক সময় অ‍্যাপটি ব‍্যবহার করতে গেলে ডিভাইসটি কিছুটা স্লো হয়ে যেতে পারে।

৪.১ বিনামূল্যে অ‍্যাপটি গুগল প্লেস্টোর থেকে এক লাখের অধিক ডাউনলোড হয়েছে। 

এ ঠিকানা https://play.google.com/store/apps/details?id=com.eighti.holo.android থেকে অ‍্যাপটি বিনামূল্যে ডাউনলোড করা যাবে।

বিডি প্রতিদিন/ ২৩ আগস্ট, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর