১৯ অক্টোবর, ২০১৭ ০৩:২২

আইসিটি এক্সপোতে ওয়ালটন

অনলাইন ডেস্ক

আইসিটি এক্সপোতে ওয়ালটন

সংগৃহীত ছবি

'মেক ইন বাংলাদেশ' স্লোগানে বুধবার সকাল ১০টা থেকে শুরু হয়েছে তিন দিনব্যাপী তথ্যপ্রযুক্তির আসর ‘বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৭’। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেইমে আনুষ্ঠানিকভাবে তিন দিনব্যাপী এ মেলার উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তাফা কামাল। এতে অংশগ্রহণ করেছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। যেখানে সাশ্রয়ী মূল্যের প্রযুক্তি পণ্য পরিবেশন করা হচ্ছে।

আইসিটি মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের ইনচার্জ শফিকুল আলম বলেন, ‘এবারের মেলায় ৯৫০ টাকা থেকে শুরু করে ৩৩ হাজার ৯৯০ টাকা পর্যন্ত দামের মোবাইল ফোন রয়েছে। ফিচার ফোনের মধ্যে Olvio P10 ও Olvio MM13 মডেলের ফোনের ভাল চাহিদা দেখছি। স্মার্টফোনের মধ্যে রয়েছে Primo Zx3, Primo N3, Primo H6+ মডেলের ফোন।’

তিনি বলেন, ‘ওয়ালটন পণ্যের প্রতি ক্রেতাদের আস্থা বেড়েছে। ওয়ালটনের কোনো পণ্য একবার কেউ কিনলে তিনি দ্বিতীয়বার আবারও ওয়ালটনের পণ্য কিনতে আসেন। আমরা ওয়ালটন পণ্য দিয়ে বাংলাদেশেকে বিশ্বে পরিচিত করতে চাই।’

এবারের আইসিটি এক্সপোতে ওয়ালটন ২১টি সুদৃশ্য মডেলের মোবাইল ফোনসেট নিয়ে এসেছে। এর মধ্যে স্মার্ট ফোন ১২টি এবং ফিচার ফোনের নয়টি মডেল।

আইসিটি এক্সপোতে ওয়ালটন নিয়ে এসেছে বিশেষ কিছু অফার। ওয়ালটনের প্যাভিলিয়ন থেকে পণ্য কিনলে মিলছে পাঁচ শতাংশ ছাড়। শুধু ছাড়ই নয় ১০ হাজার টাকার উপরে কোনো পণ্য কিনলে সর্বনিম্ন ২০০ টাকা থেকে এক লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ রয়েছে।

বিডি-প্রতিদিন/ ১৯ অক্টোবর, ২০১৭/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর