১৬ নভেম্বর, ২০১৭ ১৯:৩১

সিলেটে ‘টেক ফেস্ট’ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে ‘টেক ফেস্ট’ সম্পন্ন

সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে দুই দিনব্যাপী ‘টেক ফেস্ট’ শেষ হয়েছে। 

বৃহস্পতিবার বিকালে অংশগ্রহণকারী প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হয় এ টেক ফেস্ট। বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের উদ্যোগে গত বুধবার থেকে এ ফেস্ট শুরু হয়েছিল।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির সিএসই বিভাগের প্রধান অধ্যাপক চৌধুরী মো. মোকাম্মেল ওয়াহিদ, সহকারি অধ্যাপক মাহফুজুল হাসান, টেক নেক্সটের চেয়ারম্যান আমিনুল ইসলাম, সিইও সৈয়দ রেজওয়ানুল হক রুবেল, সিএসই বিভাগের লেকচারার এহসান রব্বানী চৌধুরী, লেকচারার জগতজ্যোতি দে প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নাজিয়া হাসান নিসা।

টেক ফেস্টে পোস্টার ডিজাইনিংয়ে এমইউ ক্লাসিক, টিম আশা ও এমইউ টর; প্রজেক্ট শোকেসিংয়ে অ্যামবিশাস, ফ্র্যাকটাল ও ট্রেনো, প্রোগ্রামিংয়ে সিনিয়র বিভাগে এমইউ খেলোয়াড়স, এমইউ সাবমিট মাইরা দেখি ও এমইউ অ্যালাইভ এবং জুনিয়র বিভাগে এমইউ অ্যালগোগিকস, এমইউ সি ও এমইউ কোড ফাইটার যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করে। ফেস্টের প্রথম দিন এন্টারপ্রিনিয়ারশিপ ডেভলাপমেন্ট বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়। টেক ফেস্টের বিভিন্ন কর্মসূচী মেট্রোপলিটন ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেনসহ বিভিন্ন বিভাগের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তারা পরিদর্শন করেন।

বিডিপ্রতিদিন/ ১৬ নভেম্বর, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর