১৫ ডিসেম্বর, ২০১৭ ১৫:৩৯

ছুটির দিনে জমে উঠেছে ল্যাপটপ মেলা

অনলাইন ডেস্ক

ছুটির দিনে জমে উঠেছে ল্যাপটপ মেলা

রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জমে উঠেছে দ্বিতীয় দিনের ল্যাপটপ মেলা। শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন থাকায় সকাল থেকেই বাড়তে থাকে দর্শনার্থী ও ক্রেতাদের আগমন।

ল্যাপটপের সঙ্গে মূল্যছাড়সহ উপহার সামগ্রী দিয়ে দৃষ্টি আকর্ষণ করছে প্রযুক্তি প্রতিষ্ঠানগুলোও। ল্যাপটপের পাশাপাশি মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়েও হাজির হয়েছে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। 

জনপ্রিয় ব্র্যান্ডগুলোর সর্বশেষ মডেলের ল্যাপটপের পাশাপাশি আনুষঙ্গিক যন্ত্রাংশও পাওয়া যাচ্ছে। সব ধরনের পণ্যেই পাওয়া যাচ্ছে বিশেষ ছাড় এবং সঙ্গে উপহার।

এক্সপো মেকারের আয়োজনে এবারের ১৯তম মেলায় একটি মেগা-প্যাভিলিয়ন, পাঁচটি স্পন্সর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭ স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করছে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এ সুযোগ পাবে। মেলায় টিকিটের অর্থ দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত একজন সাংবাদিকের চিকিৎসায় সহায়তা হিসেবে দেওয়া হবে।

বিডিপ্রতিদিন/ ১৫ ডিসেম্বর, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর