Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ জুন, ২০১৬ ১৪:০৬
নির্বাচন পূর্ব সহিংসতা
প্রতিপক্ষের হামলায় চোখ হারানোর পথে বিএনপি প্রার্থীর ভাই
ফরিদপুর প্রতিনিধি
প্রতিপক্ষের হামলায় চোখ হারানোর পথে বিএনপি প্রার্থীর ভাই
হামলায় আহত টিটু মোল্যা

ফরিদপুরের নগরকান্দা উপজেলার ডাংগী ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে উত্তপ্ত অবস্থা বিরাজ করছে। আওয়ামী লীগ প্রার্থী আবুল কালাম আজাদ ও তার সমর্থকদের হামলায় মারাত্বকভাবে আহত হয়েছে বিএনপি প্রার্থী বদিউজ্জামান তারা মোল্যার ছোট ভাই মনিরুজ্জামান টিটু মোল্যা। হামলায় টিটু মোল্যার বাম চোখ নষ্ট হওয়ার উপক্রম হয়েছে। বর্তমানে টিটু মোল্যা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিএনপি প্রার্থী তারা মোল্যা অভিযোগ করে বলেন,  'গত বুধবার রাতে নির্বাচনী প্রচারণার সময় নৌকা প্রতীকের প্রার্থী কাজী আবুল কালাম আজাদ ও তার কর্মীরা আমার ভাই টিটু মোল্যার উপর অতর্কিত হামলা চালায়। এসময় তারা লোহার রড, কাঠের লাঠি দিয়ে বেদমভাবে তাকে প্রহার করে। একপর্যায়ে সন্ত্রাসীরা তার চোখ উপড়ে ফেলার চেষ্টা করে। স্থানীয়রা এগিয়ে এলে প্রাণে বেঁচে যায় টিটু। মারাত্বক আহত অবস্থায় টিটুকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত টিটু মোল্যা জানায়, নির্বাচনী প্রচারণার সময় কাজী আবুল কালামসহ ২০/২৫ জন তার উপর হামলা চালায়। একপর্যায়ে তার বাম চোখে লাঠি দিয়ে আঘাত করা হয়। বর্তমানে সে বাম চোখে কোনো কিছুই দেখতে পারছে না।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন, দ্রুত উন্নত চিকিৎসা করানো না গেলে টিটুর বাম চোখটি সম্পূর্ণভাবে নষ্ট হয়ে যেতে পারে। এ বিষয়ে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী কাজী আবুল কালাম আজাদের সঙ্গে একাধিকবার যোগাযোগ করেও কথা বলা যায়নি।

এদিকে, আগামীকাল অনুষ্ঠিত নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছেন বিএনপির প্রার্থী বদরুজ্জামান তারা মোল্যা ও স্বতন্ত্র প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী বুলবুল। এ দুই প্রার্থীই আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে ভোট কারচুপির অভিযোগ করে বলেন, নৌকা প্রতীকের প্রার্থী কাজী আবুল কালাম সন্ত্রাসী বাহিনী দিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। নৌকা প্রতীকে ভোট না দিলে ভোটারদের মামলা দিয়ে হয়রানি করবে বলে হুমকি দিয়েছে।

বিডি-প্রতিদিন/৩ জুন ২০১৬/শরীফ

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow