Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ জুন, ২০১৬ ১৮:৩৭
পবায় ভোট কিনতে গিয়ে জামায়াত নেতা আটক
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
পবায় ভোট কিনতে গিয়ে জামায়াত নেতা আটক

রাজশাহীর পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোট কিনতে টাকা দিতে গিয়ে এক জামায়াত নেতাকে আটক করেছেন এলাকাবাসী। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। আটক জামায়াত নেতার নাম দেলোয়ার হোসাইন (৪৫)। তিনি পবার গোবিন্দপুর এলাকার আবদুস সোবহানের ছেলে এবং কাশিয়াডাঙা উচ্চ বালিকা বিদ্যালয়ের ইসলাম শিক্ষা বিষয়ের শিক্ষক।

স্থানীয়রা জানান, পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড জামায়াতের আমীর দেলোয়ার হোসেন শুক্রবার দুপুর ১২টার দিকে ছোট পুকুরিয়া গ্রামের আবদুল বাক্কার ও আলতাফ হোসেনসহ আরও কয়েকজনের বাড়িতে গিয়ে জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান অধ্যাপক আবুল কালাম আজাদের অটোরিকশা প্রতীকে ভোট দেওয়ার জন্য জনপ্রতি ২০০ টাকা করে দিচ্ছিলেন। এ সময় স্থানীয় গ্রামবাসী তাকে নগদ ১০ হাজার ৪০০ টাকা ও জামায়াত প্রার্থীর কিছু লিফলেটসহ আটক করে রাখে। এরপর পুলিশে খবর দেওয়া হলে নগরীর রাজপাড়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যায়।

রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুর রহমান জানান, নির্বাচনে অবৈধ টাকা দেওয়ার অভিযোগে তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তার কাছে থাকা নগদ টাকা, জামায়াত প্রার্থীর লিফলেট ও জামায়াতের দলীয় একটি মোটরসাইকেল আলামত হিসেবে জব্দ করা হয়েছে।

চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে আগামীকাল শনিবার হড়গ্রাম ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এখানে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও বিএনপির দলীয় প্রার্থীসহ মোট ৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিডি-প্রতিদিন/০৩ জুন, ২০১৬/মাহবুব

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow