Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ জুন, ২০১৬ ২৩:০৪
সাভারে আওয়ামী লীগ প্রার্থীর ক্যাম্প ভাঙচুর, মোটরসাইকেলে আগুন
নাজমুল হুদা, সাভার :
সাভারে আওয়ামী লীগ প্রার্থীর ক্যাম্প ভাঙচুর, মোটরসাইকেলে আগুন

ঢাকার অদূরে সাভারে আওয়ামী লীগ প্রার্থী সাহাবুদ্দিন মাদবরের ক্যাম্প ভাঙচুর এবং একটি মোটরসাইকেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার বিকেলে আশুলিয়া ইউনিয়নের চানগাও এলাকার ইয়াসিনবাগ গ্রামের এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলের দিকে আশুলিয়া ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সাহাবুদ্দিন মাদবরের নির্বাচনী ক্যাম্পের সামনে রাখা একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা এবং ওই ক্যাম্পের ভেতরে ভাঙচুর করে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এব্যাপারে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সাহাবুদ্দিন মাদবর অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হেলাল মাদবরের লোকজন তার নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করেছে।

অন্যদিকে, আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হেলাল মাদবর বলেন, আওয়ামী লীগের প্রার্থীর নিশ্চিত পরাজয় হবে বলেই তিনি নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টির জন্য নিজের লোকজনকে দিয়েই অফিস ভাঙচুর ও মোটরসাইকেলে আগুন ধরিয়েছেন।

এবিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বলেন, খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

বিডি-প্রতিদিন/০৩ জুন, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow