Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ জুন, ২০১৬ ১৩:২০
রামগঞ্জে গোলাগুলি, আহত ৪, এক কেন্দ্রে ভোট স্থগিত
লক্ষ্মীপুর প্রতিনিধি:
রামগঞ্জে গোলাগুলি, আহত ৪, এক কেন্দ্রে ভোট স্থগিত

৬ষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে লক্ষ্মীপুরের ৭টি ইউনিয়নের ভোটগ্রহণ চলাকালে আজ শনিবার সকাল ১১টার দিকে রামগঞ্জের দুটি ইউনিয়নে পৃথক দুই কেন্দ্র দখল ও ব্যালট ছিনতাইয়ের সময়ে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে ৪ জন আহত হয়েছেন বলে স্থানীয় এলাকাবাসী জানান।  

এ ঘটনাকে কেন্দ্র করে ভাট্রা ইউনিয়নের দলটা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে বলে সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসার মমিনুল হক জানান। এসময় কেন্দ্র দখল ও ব্যালট ছিনতাইয়ের অভিযোগে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা তাজুল ইসলামকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তার ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে ৪ মাসের কারাদন্ড দেন  বলে কর্তব্যরত পুলিশ জানায়।
 
এদিকে, নোয়াগাঁও ইউনিয়নের হোটাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে  আওয়ামীলীগ সমর্থকরা কেন্দ্র দখল করতে গেলে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর (চশমা প্রতীক) লোকজন বাধা দিলে এক পর্যায়ে কেন্দ্রের বাইরে গিয়ে দ্ইু পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় উভয়পক্ষের মধ্যে ৮-১০ রাউন্ড গুলিবিনিময় হয়। পরে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন । ওই কেন্দ্রে ভোটগ্রহণ চলছে

 

বিডি-প্রতিদিন/ ০৪ জুন, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow