Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২ অক্টোবর, ২০১৬

প্রকাশ : ৪ জুন, ২০১৬ ১৬:২৯
ঘাটাইলে নির্বাচন সহিংসতায় আহত ৭, আটক ৩
টাঙ্গাইল প্রতিনিধি
ঘাটাইলে নির্বাচন সহিংসতায় আহত ৭, আটক ৩

চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনের শেষ ধাপে টাঙ্গাইলের ঘাটাইলে জামুরিয়া ইউনিয়নের সাধারপাড়া গলগন্ড কেন্দ্রে বিএনপি ও আওয়ামী লীগের কর্মী-সমর্থকদের মধ্যে সংর্ঘষে ৭ জন আওয়ামী লীগ কর্মী আহত হয়েছেন। এদের মধ্যে ২ জনের অবস্থা গুরুতর। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকালে জামুরিয়া ইউনিয়ন পরিষদের সামনে সাধুরপাড়া গলনগন্ড কেন্দ্রে আওয়ামী লীগের চেয়ারমান প্রার্থী সহিদুল ইসলাম হেস্টিং ও বিএনপি’র প্রার্থী ইখলাখ হোসেন শামীম খানের কর্মী সমর্থকদের সংর্ঘষের ঘটনা ঘটে। এতে আওয়ামী লীগের চেয়ারমান প্রার্থী সহিদুল ইসলাম হেস্টিংয়ের দুই খোকন ও সুজা খাসহ আওয়ামী লীগের ৭ জন কর্মী গুরুতর আহত হয়। আহত মধ্যে ৫ জনকে ঘাটাইল ইপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও গুরুতর আহত সহিদুল ইসলাম হেস্টিং এর দুইভাই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে খোকনের অবস্থা আশংঙ্কাজনক। এ ঘটনায় আওয়ামী লীগের চেয়ারমান প্রার্থী সহিদুল ইসলাম হেস্টিং এর চাচা আকতার খা ও দুই বিএনপি ফারুক ও মজিবুরকে আটক করেছে পুলিশ।

ঘাটাইল থানা অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন পরিস্থিতি এখন শান্ত, ভোট গ্রহণ চলছে। অভিযুক্তদের আটকে অভিযান চলছে।

বিডি-প্রতিদিন/০৪ জুন, ২০১৬/মাহবুব




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow