Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৩ অক্টোবর, ২০১৬ ২৩:৪২
নগরজুড়েই অটোরিকশার স্ট্যান্ড
শাহজাদা মিয়া আজাদ, রংপুর
নগরজুড়েই অটোরিকশার স্ট্যান্ড

রংপুর নগরীর মোড়ে মোড়ে এবং গুরুত্বপূর্ণ স্থানগুলোতে ব্যাটারিচালিত অটোরিকশার অবৈধ স্ট্যান্ড গড়ে উঠেছে। এসব স্ট্যান্ড থেকে অটোরিকশামুক্ত করতে পারছে না পুলিশের ট্রাফিক বিভাগ এবং সিটি করপোরেশন।

নগরীর প্রধান ব্যবসাকেন্দ্র বেতপট্টি মোড়ের চারটি সড়কের প্রবেশমুখে চারটি, জাহাজ কোম্পানি মোড়ের চারটি সড়কের সংযোগস্থলে চারটি, শাপলা চত্বরের তিনটি সড়কের প্রবেশমুখে তিনটি, আদালতপাড়ার কাচারিবাজারে দুটি, মেডিকেল মোড়ের তিন সড়কের সংযোগস্থলে তিনটি অটোস্ট্যান্ড গড়ে উঠেছে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের প্রধান ফটকের সঙ্গে অটোরিকশার স্ট্যান্ড গড়ে ওঠায় নিত্যদিন বিড়ম্বনার শিকার হচ্ছে রোগী পরিবহনকারী অ্যাম্বুলেন্সসহ যানবাহনের চালকরা।  

এ ছাড়া নগরীর পায়রা চত্বর, মিঠু হোটেল মোড়, জেলা পরিষদ সুপার মার্কেটের সামনের মোড়, নৃপেনের মোড়, গ্র্যান্ড হোটেল মোড়, শাপলা চত্বর, সাতমাথা, সরকারি বেগম রোকেয়া কলেজ মোড়, ধাপ চেকপোস্ট মোড়, কামারপাড়া মোড়, লালবাগ মোড়, পার্কের মোড়, মডার্ন মোড়, সিটি বাজার ও সিও বাজারের সামনে, বাংলাদেশ ব্যাংক মোড়, ধাপ পুলিশ ফাঁড়ি মোড় এবং মাহিগঞ্জ পাবলিক লাইব্রেরি মোড়ে গড়ে উঠেছে অটোরিকশার অবৈধ স্ট্যান্ড। সিটি মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টু বলেন, অটোচালকরা সেখানে না দাঁড়িয়ে নিজের খেয়ালখুশিমতো অটো দাঁড় করিয়ে যানজটের সৃষ্টি করছেন। শিগগিরই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ব্যবস্থা নেওয়া হবে।

এই পাতার আরো খবর
up-arrow