Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:১৪
খেলোয়াড়দের প্রেমে হাবুডুবু খাওয়া সুন্দরীরা
তানভীর আহমেদ
খেলোয়াড়দের প্রেমে হাবুডুবু খাওয়া সুন্দরীরা

বিরাটের মনে আনুশকার দাপুটে ব্যাটিং

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির মন লুট করেছেন অভিনেত্রী আনুশকা শর্মা। সুন্দরী আনুশকা বলিউডের হালের তরুণদের মন জয় করা নায়িকা। হিরোইন বলে শুধু রুপালি পর্দা কাঁপিয়েই ক্ষান্ত দেবেন সেটা ভাবলে ভুল হবে। প্রায়শই ম্যাগাজিন-মিডিয়ার প্রচ্ছদ খবর হয়ে ওঠেন এই জুটি। আনুশকা ছুটে আসেন বিরাটের খেলা দেখতে। একসঙ্গে ঘুরে বেড়ান অবসরে। লোকে যাই বলুক আনুশকা যে বিরাটের মনে দিনরাত চার-ছক্কা হাঁকিয়ে যাচ্ছেন সেটা ভুলে গেলে চলবে?

 

কেভিন-কেডির জুটি মানেই মাতামাতি

এনবিএ’র তারকা বাস্কেটবল খেলোয়াড় কেভিন লাভ। ৬ ফুট ১০ ইঞ্চি উচ্চতার কেভিনের মনেও জায়গা পর্যাপ্ত। সেখানে ঘাঁটি গেড়েছেন কেডি হর্ন।   কেডি হর্ন পেশায় মডেল ও অভিনেত্রী। লস এঞ্জেলস তো বটেই তার রূপের মুগ্ধতা আন্তর্জাতিক ফ্যাশন ইন্ডাস্ট্রিতে বরাবরই আলোচিত। লাখ-কোটি হিসাবে বহু তরুণের রাতের ঘুম কেড়ে নিয়েছেন এই সুপার মডেল। তার বয়ফ্রেন্ডের লম্বা তালিকা নিয়ে যারা সমালোচনা করেন তারা কিন্তু কেভিন-কেডির জুটিকে একসঙ্গে চুটিয়ে প্রেম করতে দেখে বেশ খুশি।

 

রোনালদোর প্রেমজালে  ইতালিয়ান এলিসা

পর্তুগাল ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রেমিকার লিস্ট এতটাই লম্বা যে, ঠিক কার সঙ্গে জুটি বেঁধেছেন তা কুয়াশায় আচ্ছন্নই থেকে যায়। ইরিনা শায়েকের পর ডেনমার্কের মডেল ডারভিং, নিজের প্রাইভেট বিমানের পাইলট আলেজান্দ্রো ম্যানরিকুয়েজ, ব্রাজিলিয়ান মডেল আলেসান্দ্রা অ্যামব্রোসিও কতজনের নামই তো এলো। সবশেষ ‘দ্য সান’ বলল ইতালিয়ান টিভি স্টার এলিসার কথা। এ বছরের মে মাসে প্রাইভেট ইয়টে দুজন সময় কাটানোর খবর চাউর হলে প্রেমের কথা জানা যায়।

 

পিকে-শাকিরার সেলিব্রেটি প্রেম

বার্সেলোনা তারকা ফুটবলার জেরার্ড পিকে আর কলম্বিয়ান কণ্ঠশিল্পী শাকিরা যুগলের প্রেমকে সেলিব্রেটি প্রেম বলেই স্বীকৃতি দিয়েছে মিডিয়া। দুজনেই নিজ নিজ জায়গায় কোটি কোটি ভক্তের মনে আকাঙ্ক্ষিত তারকা। ওয়াকা ওয়াকাখ্যাত শাকিরা গান ও নাচে মাতিয়ে রেখেছেন গোটা বিশ্ব। আর জেরার্ড পিকে মেসি, নেইমার, সুয়ারেজের সঙ্গে ফুটবল উন্মাদনায় অবিচ্ছেদ্য নাম। পিকে-শাকিরা জুটির সাবলীল প্রেম মিডিয়া ও ভক্তদের কাছে বেশ প্রশংসিত।

 

হাওয়াই দ্বীপের মার্গারেটে আচ্ছন্ন ফুটবলার নাকাতা

জাপানি ফুটবলার হিদেতোসি নাকাতা। ছিলেন মিডফিল্ডার। মধ্যমাঠের খেলা যেমন একাই বদলে দিতেন তেমনি তার মনের মাঠে একাই ঝড় তুলেছেন মার্গারেট ডেনিস। চিনতে কষ্ট হচ্ছে? তার ডাকনাম ম্যাগি কিউ। মিশন ইম্পসিবল থ্রি, লিভ ফ্রি অর ডাই হার্ডের মতো জনপ্রিয় হলিউড সিনেমার সেই অ্যাকশন অভিনেত্রী তিনি। আমেরিকান অভিনেত্রী মার্গারেটের জন্ম কিন্তু হাওয়াই দ্বীপে। আন্তর্জাতিক ফ্যাশন মডেলিং জগতেও তার জনপ্রিয়তা রয়েছে।  এই রূপবতীর প্রেম মজেছেন নাকাতার সঙ্গে।

 

শোয়ানস্টেগার-ইভানোভিচের মিষ্টি-মধুর প্রেমকাহিনী

জার্মান তারকা ফুটবলার বাস্টিন শোয়ানস্টেগারের সঙ্গে টেনিস তারকা আনা ইভানোভিচের প্রেমকাহিনী চলছে দুই বছর হলো। টেনিস কোর্টে ইভানোভিচ যতটা জনপ্রিয় তারচেয়ে কম জনপ্রিয় নন ফ্যাশন ওয়ার্ল্ডে। শুধু খেলা দিয়ে নয়, সৌন্দর্যেও বুঁদ করে রেখেছেন দর্শকদের। তবে প্রেম জুড়েছেন শোয়ানস্টেগারের সঙ্গে। প্রেম প্রেম খেলার ফাঁকে সম্প্রতি বিয়েও করেছেন তারা।

 

সুন্দরী মডেল র‌্যানডোকের প্রেমে কাবু গলফার রিকি

পিজিএ ট্যুরে রিকি ফোলার বাজিমাত করেন দর্শকদের। কিন্তু  প্রেমের খেলায় উল্টো তাকেই মাত করেছে সুপারমডেল অ্যালেক্স র‌্যানডোক। দুজনে প্রেমে মজেছেন আড়াই বছর হয়ে গেল। তাদের প্রেম নিয়ে শুরুর দিকে গুঞ্জন থাকলেও সেটা তাদের  খোলামেলা প্রেমের কাছে ধোপে টেকেনি। মিডিয়ার সামনেই বারবার সে প্রেমের বহিঃপ্রকাশ ঘটেছে দুজনের উষ্ণ চুম্বনে।

এই পাতার আরো খবর
up-arrow