১১ নভেম্বর, ২০১৮ ১৪:৩২

মনোনয়নপত্র সংগ্রহের পর সবার দোয়া চাইলেন আব্দুল মতিন

অনলাইন ডেস্ক

মনোনয়নপত্র সংগ্রহের পর সবার দোয়া চাইলেন আব্দুল মতিন

সংগৃহীত ছবি

নেত্রকোনা-৩ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন। মনোনয়নপত্র সংগ্রহের পর শনিবার বিকালে নিজ উপজেলা কেন্দুয়ায় এসে পৌর শহরের রাস্তায় হেঁটে হেঁটে সবার দোয়া চেয়েছেন।

তিনি যখন দোয়া চেয়ে কেন্দুয়ার রাজপথ প্রদক্ষিণ করছিলেন তার সাথে অংশ নেয় সহস্রাধিক দলীয় নেতাকর্মী। এসময় তার সঙ্গে ছিলেন যুুুুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান ভুইয়া জামান, ছাত্রলীগের সাবেক সভাপতি বরকত উল্লাহ, প্রজন্মলীগের সভাপতি সৈয়দ সেলিমসহ অন্যরা।

এর আগে মনোনয়ন প্রত্যাশী এডভোকেট আব্দুল মতিন পৌর সদরের কমলপুরের বাসায় এলাকাবাসীর সাথে মতবিনিময় করেন। পৌরসভার ২নং ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি জিল্লুর রহমান ফকিরের সভাপতিত্বে উপজেলা যুুুুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান ভুইয়া জামানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন তিনি।

কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন বলেন, মনোনয়ন পেলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকাণ্ড যা সমাপ্ত করেছেন তার দেখভাল ও যা সূচনা করেছেন তা ত্বরান্বিত করতে কাজ করব। মানুষের ভালবাসাই আমার বড় প্রাপ্তি। সে ভালবাসার শক্তি নিয়েই আমি কেন্দুয়া আটপাড়া আসনে নির্বাচন করতে চাই। আমি  আপনাদের দোয়া চাই।

পরে তিনি সবার দোয়া নিতে কেন্দুয়া পৌর শহরের রাস্তায় বেড়িয়ে পড়েন। এসময় কৌতূহলী জনতা তাকে স্বাগত জানানোসহ অনেকেই মিছিলের সামনে এসে তার বুকে বুক জড়িয়ে নেন।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর