শিরোনাম
১৩ নভেম্বর, ২০১৮ ২২:২৪

যে কারণে নৌকায় ভোট চাইলেন রিয়াজ

নিজস্ব প্রতিবেদক

যে কারণে নৌকায় ভোট চাইলেন রিয়াজ

চিত্রনায়ক রিয়াজ বলেছেন, দীর্ঘদিন ধরেই আমরা বাংলাদেশের ১৮ কোটি মানুষকে বিনোদন দিয়ে আসছি। আমি মনে করি আগামীতে বাংলাদেশ স্বাধীনতার পক্ষের শক্তিকে দেখতে চায়, আপনারা যারা নতুন ভোটার আছেন তারা স্বাধীনতার পক্ষের শক্তিকে ভোট দিন। কারণ এই উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনার সরকার বারবার দরকার। আমরা কেউ চাই না এদেশটা আফগানিস্তান কিংবা সোমালিয়া হইয়ে যাক।

মঙ্গলবার বিকালে ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে নির্বাচনী প্রচার উপ কমিটির এক সভায় এসব কথা বলেন তিনি।

নির্বাচনী প্রচার উপ-কমিটির আহ্বায়ক ড. হাছান মাহমুদের সভাপতিত্বে শোবিজ অঙ্গনের তারকাদের পাশাপাশি আরও উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান, বাংলাদেশ আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপিসহ নির্বাচনী প্রচার উপ কমিটির অনেকেই।

সভা শেষে ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগের প্রচারণার সঙ্গে যুক্ত হয়েছেন চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, শাকিল খান, অভিনেত্রী অরুনা বিশ্বাস, অভিনয় শিল্পী জাহিদ হাছান, সাদিয়া ইসলাম মৌ ও শমী কায়সারসহ অনেকেই এবং তারা আগামী সপ্তাহ থেকে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় নামবে। এটা আজকে আমাদের বৈঠকের স্বিদ্ধান্ত। 

সভায় নাট্য অভিনেতা জাহিদ হাসান বলেন, আমরা অনেক কনফিডেন্টলি মাথা উঁচু করে দাঁড়িয়ে আছি এই নৌকা মার্কার কারণেই। আমরা যখন দেশের বাইরে যায় তখন গর্বের সঙ্গে বলি আমাদের প্রধানমন্ত্রী দেশটাকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছে। একটা মহাসড়কে আমরা যাত্রা করছি, এর গন্তব্য যেন আরও ভালো জায়গায় চলে যায়। আমরা নৌকার সঙ্গে আছি এবং ইনশাল্লাহ থাকবো।

বিডি-প্রতিদিন/১৩ নভেম্বর, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর