Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ নভেম্বর, ২০১৮ ০৮:৪১ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ নভেম্বর, ২০১৮ ০৮:৪৪
বাগেরহাট সদর আসন
'শেখ তন্ময়কে প্রার্থী করা না হলে বাগেরহাট অচল করে দেওয়া হবে'
শেখ আহসানুল করিম, বাগেরহাট :
'শেখ তন্ময়কে প্রার্থী করা না হলে বাগেরহাট অচল করে দেওয়া হবে'

বাগেরহাট- ২ (সদর ও কচুয়া) আসনে শেখ সারহান নাসের তন্ময়কে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দেখতে চায় দলীয় নেতা-কর্মীরা। বাগেরহাটে মঙ্গলবার বিকালে বিশাল যুব সমাবেশে জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতারা আসন্ন নির্বাচনে সদর আসনে প্রার্থী পরিবর্তনের জন্য দলীয় সভানেত্রীর কাছে দাবি জানান। 

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজাজামান টুকু বলেন, বিগত ১০ বছরে আমাদের অভিজ্ঞতা ভালো না, দলীয় নেতা-কর্মীরাও ভালো ছিলো না। এই পরিস্থিতিতে আগামী ৩০ ডিসেম্বরের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট- ২ আসন থেকে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র এমপি শেখ হেলাল উদ্দিনের ছেলে শেখ সারহান নাসের তন্ময়কে প্রার্থী ঘোষণার জন্য দলীয় সভানেত্রীর কাছে দাবি জানান তিনি। 

একই সমাবেশে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান হুশিয়ারী উচ্চারণ করে বলেন, বাগেরহাট - ২ আসনে শেখ তন্ময়কে আওয়ামী লীগের প্রার্থী করা না হলে বাগেরহাট অচল করে দেয়া হবে। প্রার্থী পরিবর্তনের দলীয় নের্তৃবৃন্দের দাবি তোলার সাথে-সাথেই হাজার-হাজার দলীয় নেতা-কর্মীরা দু'হাত তুলে সমর্থন জানানোর পাশাপাশি শেখ তন্ময়ের পক্ষে শ্লোগান দিতে থাকেন। 

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হযরত খানজাহান আলী দরগা মাঠে বাগেরহাট জেলা যুবলীগ আয়োজিত এই যুব সমাবেশে সভাপত্বি করেন সংগঠনটির জেলা সভাপতি সরদার নাসির উদ্দিন। জনসমুদ্রে রূপ নেওয়া এই যুব সমাবেশে শেখ সারহান নাসের তন্ময় আসন্ন সংসদ নির্বাচনে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে সকলকে কাজ করার নির্দেশ দেন।

যুব সমাবেশে অন্যানের মধ্যে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম সফিক, আওয়ামী লীগ নেতা শেখ বশিরুই ইসলাম, শেখ আকতারুজ্জামান বাচ্চু, এস.এম মাহফুজুর রহমান, জেলা তাঁতী লীগের সভাপতি তালুকদার এ বাকী, যুবলীগ নেতা হুমাউন কবির পলি, মীর জায়েসী আশারাফী জেমস, জেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেন, সম্পাদক নাহিয়ান আল সুলতান ওশান প্রমুখ। 


বিডি প্রতিদিনি/১৪ নভেম্বর ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

up-arrow