১৪ নভেম্বর, ২০১৮ ১৮:০৬

সাতক্ষীরা-১ আসনে বিএনপির মনোনয়নপত্র নিলেন ছাত্রনেতা রিপন ও মেয়র আক্তারুল

অনলাইন প্রতিবেদক

সাতক্ষীরা-১ আসনে বিএনপির মনোনয়নপত্র নিলেন ছাত্রনেতা রিপন ও মেয়র আক্তারুল

সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি আতিকুজ্জামান রিপন ও কলারোয়া পৌরসভার টানা দুইবারের মেয়র (বর্তমানে সাময়িক বরখাস্তকৃত) গাজী আক্তারুল ইসলাম। তারা দু’জনই একাধিকবার রাজনৈতিক কারণে কারাবরণ করেছেন।

গতকাল সোমবার সন্ধ্যায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন গাজী আক্তারুল ইসলাম। তিনি কলারোয়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি এই বর্তমানে উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক এবং আওয়ামী লীগ সরকারের আমলে টানা দুইবার পৌরসভার নির্বাচিত মেয়র। এর মধ্যে প্রথমবার বিএনপির বিদ্রোহী প্রার্থী হিসেবে বিপুল ভোটে জয়লাভ করেন। দ্বিতীয়বার বিএনপি মনোনীত প্রার্থী হিসেবে বিজয়ী হন। 

অন্যদিকে, আজ মঙ্গলবার বিকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন আতিকুজ্জামান রিপন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসিম উদ্দীন হল ছাত্রদলের সাবেক সভাপতি এবং বর্তমানে কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতির দায়িত্বে রয়েছেন। 

মনোনয়নপত্র সংগ্রহ করার বিষয়টি নিশ্চিত করে বিএনপির এই দুই নেতা মুঠোফোনে বলেন, বিএনপির প্রান্তিক ত্যাগী নেতাকর্মীদের অনুরোধে দলীয় মনোনয়নপত্র গ্রহণ করেছেন তারা।

বিডি-প্রতিদিন/১৪ নভেম্বর, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর