২০ নভেম্বর, ২০১৮ ১৮:০৩

'দেশকে আরো উন্নত দেখতে চাইলে শেখ হাসিনার বিকল্প নাই'

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

'দেশকে আরো উন্নত দেখতে চাইলে শেখ হাসিনার বিকল্প নাই'

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, একজন ভালো রাষ্ট্রনায়ক পারেন একটি দেশের উন্নয়ন করতে। তেমনিভাবে শেখ হাসিনাও পেরেছেন এই দেশকে উন্নতির দিকে ধাবিত করতে। তার সরকারের আমলে অভাবনীয় উন্নয়ন হয়েছে বাংলাদেশে। তাই আগামীতে এই দেশকে আরো উন্নত দেখতে চাইলে শেখ হাসিনাকেই নির্বাচিত করতে হবে। এর কোন বিকল্প নাই। 

মঙ্গলবার বিকেলে সিদ্ধিরগঞ্জের ৪ নম্বর ওয়ার্ডে এক পথসভায় এসব কথা বলেন তিনি। 

এসময় তিনি আরো বলেন, আমি আপনাদের কাছে ভোট চাইবো না। ভোট চাইতেও আসি নাই। আমার এমপি দরকার নাই। এমপি দরকার আপনাদের।  আর তাকেই দরকার যে আপনাদের জন্য কাজ করেছে, করবে, করতে চায়। বিগত সময়গুলোতে কত কাজ করেছি তা আপনারা ভালো করেই জানেন। জনপ্রতিনিধি ভালো না হলে উন্নয়ন হয় না। একজন ভালো জনপ্রতিনিধিই পারে এলাকার উন্নয়ন করতে।

শামীম ওসমান বলেন, গত ৫ বছরে বাংলাদেশের এমপিদের মধ্যে আমি সবচেয়ে বেশি কাজ করেছি। এর আগে ১৯৯৬ সালেও আমি সর্বোচ্চ কাজ করেছি। এবার যদি আবার নির্বাচিত হতে পারি তাহলে বাকি যেসব কাজ আছে সেগুলোও দুই বছরের মধ্যে শেষ করে ফেলবো ইনশাআল্লাহ।  এর আগে আপনার নির্বাচনের অনুমতি দিয়েছিলেন। তাই আমি নির্বাচনে নেমেছি। আপনারা কথা দিয়েছেন। কথা দিয়ে কথা না রাখা মুনাফিকের লক্ষণ। মুনাফিকদের আল্লাহ পছন্দ করে না। তাই আশা করবো আপনারা কথা রাখবেন। 

তিনি আরো বলেন, যারা ক্ষমতায় আসার জন্য আগুন সন্ত্রাস করে তাদের আর ক্ষমতায় আসতে দেওয়া যাবে না। যারা ক্ষমতায় আসার জন্য বিপক্ষ দলের উপর গ্রেনেড হামলা চালায় তাদের আবার ক্ষমতায় আসতে দেওয়া যাবে না। আর আমি ভোট চাইবো না। কাকে ভোট দিবেন এটা আপনাদের চয়েজ। যারা উন্নয়নের কাজ করে তাদের ক্ষমতায় আনবেন নাকি যারা ধ্বংসলিলা চালায় তাদের ক্ষমতায় আনবেন? যার হাত ধরে আজকে দেশ দরিদ্র রাষ্ট্র থেকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে, যার হাত ধরে দেশের জিডিপির হার বেড়েছে। তাকেই এইদেশে আবার নির্বাচিত করতে হবে। আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। যেনো আল্লাহ তাকে সুস্থ রাখেন। দীর্ঘজীবি করেন। যেনো এই দেশের জনগণের জন্য তিনি আরো কাজ করতে পারেন। 

এসময় শামীম ওসমানের সাথে আরো উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, নাসিক ১০নং কাউন্সিলর ইফতেখার আলম খোকন, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক হাজী সুমন কাজী, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন,  আদমজী আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি সামাদ ব্যাপারি, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক তাজিম বাবু, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজসহ স্থানীয় নেতৃবৃন্দ।


বিডি প্রতিদিন/২০ নভেম্বর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর