Bangladesh Pratidin

প্রকাশ : ১০ ডিসেম্বর, ২০১৮ ০৮:৪৩ অনলাইন ভার্সন
আপডেট : ১০ ডিসেম্বর, ২০১৮ ১৩:০৬
তারকা প্রার্থীদের মধ্যে সবচেয়ে বেশি সম্পদ মাশরাফির
অনলাইন ডেস্ক
তারকা প্রার্থীদের মধ্যে সবচেয়ে বেশি সম্পদ মাশরাফির
মাশরাফি বিন মর্তুজা

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে যেসব তারকা প্রতিদ্বন্দ্বিতা করছেন তাদের মধ্যে সম্পদের পরিমাণ সবচেয়ে বেশি জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার।।

এবারের নির্বাচনে ক্রীড়া ও সংস্কৃতি অঙ্গনের জনপ্রিয় চারজন তারকা প্রতিদ্বন্দ্বিতা করছেন। বাকি তিনজন হলেন, চলচ্চিত্র অভিনেতা আকবর পাঠান ফারুক, চলচ্চিত্রকার মাসুদ পারভেজ সোহেল রানা ও সঙ্গীতশিল্পী রুমানা মোর্শেদ কনক চাঁপা। তারা বিভিন্ন দল থেকে তারা মনোনয়ন পেয়েছেন।

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন মাশরাফি। হলফনামা অনুযায়ী, তার বার্ষিক আয় দুই কোটি চার লাখ ৬৪ হাজার ৭০০ টাকা এবং বার্ষিক ব্যয় ৩৫ লাখ ৮০ হাজার ৫০০ টাকা।

সিরাজগঞ্জ-১ আসনে বিএনপির প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন কনক চাঁপা। তার হলফনামায় সঞ্চয়পত্র, শেয়ার ও ব্যাংক হিসাব থেকে বার্ষিক তিন লাখ ৩১ হাজার ২০০ টাকা, পেশা থেকে ছয় লাখ ৩৫ হাজার টাকা এবং অন্য সব খাত থেকে আয় চার লাখ ৭১ হাজার ৯৭৩ টাকা আয় দেখানো হয়েছে।

ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন চিত্রনায়ক ফারুক। অভিনয় বাদে আর কোনো আয়ের উৎসের কথা তিনি হলফনামায় উল্লেখ করেননি। তবে স্থায়ী সম্পদের হিসাবে গাজীপুরের কালীগঞ্জে তার ৬০ বিঘা কৃষি জমি রয়েছে, যার মূল্য উল্লেখ করা হয়েছে দুই লাখ ৫০ হাজার টাকা। 

বরিশাল-২ আসনে জাতীয় পার্টির টিকিটে সোহেল রানা নির্বাচন করবেন। তার হলফনামায় ব্যবসা থেকে বার্ষিক আয় ১১ লাখ ২৯ হাজার ৯৭ টাকা দেখানো হয়েছে।

বিডি প্রতিদিন/কালাম

আপনার মন্তব্য

up-arrow