১০ ডিসেম্বর, ২০১৮ ১৭:৩৬

নির্বাচনী প্রচারণায় বরিশালের প্রার্থীরা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

নির্বাচনী প্রচারণায় বরিশালের প্রার্থীরা

প্রতীক বরাদ্দ পেয়েই নির্বাচনী প্রচারণায় নেমে পড়েছেন বরিশালের ৬টি আসনের বিভিন্ন দল জোট ও স্বতন্ত্র প্রার্থীরা। আজ সোমবার দুপুর সোয়া ২টায় বরিশাল নগরীর কালীবাড়ি রোডে ১৫ আগস্টের শহীদ সাবেক মন্ত্রী আব্দুর রব সেরনিয়াবাত, তার বড় ছেলে পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন নিরীক্ষা কমিটির আহ্বায়ক (মন্ত্রী মর্যদা) আবুল হাসানাত আবদুল্লাহ এবং তার বড় ছেলে সিটি মেয়র সাদিক আবদুল্লাহর বাড়ি থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন সদর আসনে আওয়ামী লীগ প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম। 

গণসংযোগ এবং লিফলেট বিতরণকালে তার সাথে সিটি মেয়র সাদিক আবদুল্লাহসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রচারণাকালে জাহিদ ফারুক উন্নয়নের ধারা অব্যাহত রাখার পাশাপাশি বরিশালকে দৃষ্টি নন্দনভাবে সাঁজাতে নৌকা প্রতীককে বিজয়ী করার আহ্বান জানান। 

এদিকে বিকেল সোয়া ৩টায় নগরীর পশ্চিম কাউনিয়ার নিজ বাস ভবন চত্ত্বর থেকে নেতাকর্মীদের নিয়ে প্রচারণা শুরু করেন সদর আসনে বিএনপির প্রার্থী মজিবর রহমান সরোয়ার। গণসংযোগকালে জনগণের সাথে কুশল বিনিময় ছাড়াও লিফলেট বিতরণ করেন তিনি। 

এ সময় বরিশালের উন্নয়ন এবং বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট প্রার্থনা করেন তিনি। বিগত সিটি নির্বাচনে আওয়ামী লীগ জনগনের ভোট কেড়ে নেওয়ায় ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিএনপির পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে জানান সরোয়ার। ভোট কেড়ে নেওয়া প্রশাসনের কর্মকর্তাদের প্রত্যাহারও দাবি করেন তিনি। 

এছাড়াও বরিশালের অন্যান্য আসনের প্রার্থীরা প্রতীক বরাদ্দ পেয়েই উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর