১০ ডিসেম্বর, ২০১৮ ১৮:৩০

'আলোর পথে এগিয়ে নিতে আবারও নৌকায় ভোট দিন'

শরীয়তপুর প্রতিনিধি

'আলোর পথে এগিয়ে নিতে আবারও নৌকায় ভোট দিন'

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, দেশকে আলোর পথে এগিয়ে নিতে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে আবারও নৌকায় মার্কায় ভোট দিন। কারণ, নৌকায় ভোট দিলে শেখ হাসিনা এগিয়ে যায়, আর শেখ হাসিনা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়। 

বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। তাই সার্বিক উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে। এজন্য দেশকে এগিয়ে নিতে নৌকাকে বিজয়ী করতে একযোগে কাজ করুন। 

সোমবার শরীয়তপুরের সখিপুরের কাচিকাঁটা বাজার, চরজিংকিং বাজার ও বোরকাঠি উচ্চ বিদ্যালয় মাঠে নৌকার পক্ষে অায়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, বিজয়ের মাসে বাংলাদেশের জনগণ নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী করবে। কোন ষড়যন্ত্র তাকে দাবিয়ে রাখতে পারবে না। উন্নয়ন, অগ্রগতি ও স্বাধীনতা এবং সার্বভৌমত্ব রক্ষার জন্য জনগণের রায় আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। 

কাচিকাঁটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ঈমান হোসেন দেওয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তারিক মাহমুদ ককন হাওলাদারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা অাওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক অাতিকুর রহমান মানিক সরকার, টুঙ্গীবাড়ি উপজেলা অাওয়ামী লীগের সভাপতি জগলুল হায়দার ভুতু হাওলাদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম এ কাইয়ুম, জেলা অাওয়ামী লীগের সদস্য ও কাচিকাঁটা ইউপি চেয়ারম্যান অাবুল হাসেম দেওয়ান, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাওসার অাহমেদ তকি, কাচিকাঁটা জহুরা-কাদের স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা মহসিন উদ্দিন লিখন, সখিপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, ডিএম খালী ইউপি চেয়ারম্যান মাস্টার জসিম উদ্দিন মাদবর, নওপাড়া ইউপি চেয়ারম্যান রাশেদ অাজগর সোহেল মুন্সী, অাওয়ামীলীগ নেতা রাফিক উল্যাহ মুন্সী, ডা. তৌহিদুজ্জামান মুন্সী, নাসির সরদার, দাদন সরদার, মজিবুর রহমান, অাক্তার সরকার, মাকসুদ বালা, যুবলীগ নেতা স্বপন সিকদার, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা সরোয়ার হোসেন বিপ্লব, অালামিন দেওয়ান প্রমুখ।

বিডি প্রতিদিন/১০ ডিসেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর