১০ ডিসেম্বর, ২০১৮ ১৯:১৬

নাটোরে ধানের শীষ প্রার্থী বিমলের গাড়িতে হামলা

নাটোর প্রতিনিধি

নাটোরে ধানের শীষ প্রার্থী বিমলের গাড়িতে হামলা

নাটোরের লালপুর উপজেলার ত্রিমোহনীতে বিএনপি জোটের প্রার্থী মনজুরুল ইসলাম বিমলের গাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার সন্ধ্যায় এ হামলায় মনজুরুল ইসলাম বিমলসহ আহত হয়েছেন তিনজন। এসময় তাদের বহনকারী মাইক্রোবাসটিতে ব্যাপক ভাংচুর চালায় হামলাকারীরা।  

লালপুর থানা, প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীদের সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা পোনে পাঁচটার দিকে ধানের শীষের প্রার্থী মনজুরুল ইসলাম বিমল কয়েকজন কর্মী নিয়ে মাইক্রোবাসে করে লালপুরের একটি জানাযায় অংশ নিতে যাচ্ছিলেন। এসময় তাদের বহনকারী মাইক্রোবাসটি লালপুর ত্রিমোহনীর স্কুলগেটের কাছে পৌঁছালে লোহার রড ও লাঠি নিয়ে তাদের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। হামলাকারীরা মাইক্রোবাসটিতে ব্যাপক ভাংচুর করে। এসময় হামলাকারীরা মনজুরুল ইসলাম বিমল ও তার কর্মীদেরকে বেধড়ক পিটিয়ে আহত করে। পরে আশ-পাশের লোকজনের সহায়তায় তাদেরকে লালপুর ফিলিং স্টেশনে নিয়ে আসা হয়। পরে তারা গোপালপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানা যায়।

এ ঘটনায় আহত ইসমাইল হোসেন মোবাইলে জানান, অতর্কিত তাদের ওপর হামলা চালানো হয়েছে। হামলাকারীদের দেখলে তারা চিনতে পারবেন বলেও তিনি জানান। ধানের শীষের প্রার্থী মনজুরুল ইসলাম বিমল জানান, আমি অল্পের জন্য প্রাণে বেঁচে গেছি। একটা জানাযার নামাজে অংশ নিতে যাচ্ছিলাম। ভাবতেও পারিনি এ অবস্থায় হামলা চালানো হবে। নির্বাচনী আক্রোশ থেকেই এ হামলা চালানো হয়েছে বলে তিনি দাবি করেন। ঘটনাটি পুলিশ সুপারকে মোবাইলে জানানো হয়েছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, খবর পাওয়ামাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠােনো হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। প্রার্থীর আগমনের বিষয়টি তাকে আগে থেকে জানানো হয়নি বলেও তিনি জানান। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর