১০ ডিসেম্বর, ২০১৮ ১৯:৪৯

আজীবন জনগণের সেবক হয়ে কাজ করবো : পলক

নাটোর প্রতিনিধি

আজীবন জনগণের সেবক হয়ে কাজ করবো : পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, সিংড়ার জনগণ ৩৭ বছর শোষণের শিকার হয়েছে। অতিথি পাখির মত নেতারা জনগণকে প্রতারিত করে ভোট নিয়ে ধোকা দিয়েছে। তারা জনগণের কল্যানের জন্য কাজ করেনি, তারা নিজেদের কথা ভেবেছে। ১০ বছর আগে দায়িত্ব নেয়ার পর সিংড়ার অবহেলিত জনপদকে দ্রুত উন্নয়নের মহাসড়কে আনতে সক্ষম হয়েছি। মানুষের চাহিদা স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ ব্যবস্থা, বিদ্যুৎ পূরণ হয়েছে। 

সোমবার সকাল ১১ টায় সিংড়া কমিউনিটি সেন্টারে আনন্দ স্কুলের শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।এসময় তিনি আজীবন জনগণের সেবক হয়ে কাজ করার কথা ব্যক্ত করেন তিনি।

এসময় তিনি আরও বলেন, গ্রামের মানুষ এখন শহরের সুযোগ পাচ্ছে। ১০ বছরে সিংড়া নিরাপদ, আধুনিক জনপদে পরিনত হয়েছে। আগামীতে জননেত্রী শেখ হাসিনা সরকার গঠন করলে সিংড়ার তরুণদের কর্মসংস্থান ব্যবস্থা করা হবে। আনন্দ স্কুলের টিসি মেহেরুন নেসার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ পাটোয়ারী, শিক্ষক মাসুদ রানা প্রমূখ। পরে তিনি শিক্ষা উপকরণ বিতরন করেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর