১০ ডিসেম্বর, ২০১৮ ১৯:৫০

বগুড়া-১ আসনে প্রতীক পেয়ে নৌকার প্রার্থীর গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়া-১ আসনে প্রতীক পেয়ে নৌকার প্রার্থীর গণসংযোগ

বগুড়ার সোনাতলা পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে মহাজোটের বগুড়া-১ আসনের প্রার্থী আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান গণসংযোগ ও মতবিনিময় সভার মধ্যে দিয়ে নির্বাচনী প্রচারনা শুরু করলেন। সোমবার প্রতীক বরাদ্ধ পাওয়ার পরই তিনি এলাকার সাধারণ ভোটারদের সাথে কুশলবিনিময় করেন এবং নৌকা মার্কার ভোট প্রার্থনা করেন। 

মতবিনিময় সভায় বগুড়া-১ আসনে মহাজোটের প্রার্থী আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান বলেন, একটি এলাকা উন্নয়নের পূর্বশর্ত হচ্ছে যোগাযোগ ও শিক্ষা ব্যবস্থার উন্নয়ন। ৪০ কোটি টাকা ব্যয়ে অচিরেই মোকামতলা-সোনাতলা, তেকানীচুকাইনগর ভায়া সারিয়াকান্দি পর্যন্ত ৪১ কিলোমিটার বাইপাস সড়ক প্রশস্তকরণের কাজ শুরু হবে। এছাড়াও বাঙালি নদীর ওপর আড়িয়ারঘাটে ষ্টিল ব্রিজের ট্রেকচার অপসারণ করে আরসিসি গার্ডার ব্রিজ নির্মাণ করা হবে। বর্তমান সরকারের ১০ বছরে সোনাতলায় যে উন্নয়নমূলক কাজ করা হয়েছে, তা কালের স্বাক্ষী হয়ে যুগ-যুগ মানুষের হৃদয়ে বহন করবে। উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ৩০ ডিসেম্বর আবারও নৌকা প্রতীকে রায় দিতে হবে। তাহলেই উন্নয়ন অব্যাহত থাকবে।
 
মো. ইদ্রিস আলী সরকারের সভাপতিত্বে গড়ফতেপুর এলাকায় সুধী সমাবেশ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বগুড়া জেলা পরিষদের সদস্য ও সুপ্রীম কোর্টের আইনজীবি এ্যাড মিনহাদুজ্জামান লীটন, সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল করিম শ্যাম্পু, পৌর মেয়র আলহাজ্ব জাহাঙ্গীর আলম নান্নু, ড. এনামুল হক কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক, শাহিদুল বারী খান রব্বানী, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহজাহান আলী খন্দকার, পৌরসভার প্যানেল চেয়ারম্যান তাহেরুল ইসলাম তাহের, নবীন আনোয়ার কমরেড প্রমুখ। এরপর তিনি আগুনিয়াতাইড়, মাষ্টারপাড়া, রেলষ্টেশন, নতুন বন্দরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর