১০ ডিসেম্বর, ২০১৮ ২১:৪১

তরুণ ও নারী ভোটাররাই আওয়ামী লীগের বিজয়ের প্রধান হাতিয়ার : কাদের

নোয়াখালী প্রতিনিধি

তরুণ ও নারী ভোটাররাই আওয়ামী লীগের বিজয়ের প্রধান হাতিয়ার : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তরুণ ও নারী ভোটাররাই আওয়ামী লীগের বিজয়ের প্রধান হাতিয়ার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ করেছেন তরুণদের অগ্রগতির জন্য এবং জন্ম নিবন্ধনে বাবার নামের পাশাপাশি মার নাম যুক্ত করে তাদেরকে সম্মানের অধিকারী করেছেন।

প্রতীক বরাদ্ধ পাওয়ার পর সোমবার বিকাল ৫ টায় নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ ও কবিরহাট) আসনের বসুরহাট সরকারি মুজিব কলেজ গেইটে এক পথসভায় বক্তৃতাকালে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, তরুণরা ডিজিটাল বাংলাদেশের সুবিধা ভোগ করছে। সারা বাংলাদেশের মানুষ শেখ হাসিনার অবদানে ১৪ কোটি মোবাইল ফোন ব্যবহারের সুযোগ পাচ্ছে। জাতীয় ও স্থানীয়ভাবে উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে তা অব্যাহত রাখতে আবারও নৌকা প্রতীকের জন্য জনগণের কাছে ভোট চাইলেন তিনি। 

এসময় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত শত শত নারী ও পুরুষসহ নেতাকর্মীরা বসুরহাট বাসস্ট্যান্ড থেকে ওবায়দুল কাদেরের নেতৃত্বে নির্বাচনী মিছিলটি বসুরহাট বাজার প্রদক্ষিণ করে। এসময় নেতাকর্মীরা নৌকা প্রতীক, ব্যানার ও ফেস্টুন নিয়ে উল্লাস প্রকাশ করেন। পথ সভায় ওবায়দুল কাদের তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের উদ্দেশে বলেন, তিনি গত ২২ বছরে যে উন্নয়ন করতে পারেননি, বর্তমান সরকার এ এলাকায় ১০ বছরে তার চেয়ে বেশি উন্নয়ন করেছে। 

মন্ত্রী আরও বলেন, মওদুদ আহমদের সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা মা-বাবার জানাযা পড়তে পারেনি, মামলা হামলাসহ নির্যাতনের শিকার হয়েছে, এমনকি তাদেরকে ঈদের নামাজ পড়তে দেয়া হয়নি। কিন্তু, আমরা ক্ষমতায় আসার পর গত ১০ বছরে এ ধরনের ঘৃণ্য কাজের প্রতিশোধ নেয়ার চেষ্টা করিনি। শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখেছি। এসময় কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, পৌর মেয়র মীজা কাদেরসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর