১১ ডিসেম্বর, ২০১৮ ১২:৫২

রাজশাহীতে ভোটারদের দ্বারে প্রার্থীরা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে ভোটারদের দ্বারে প্রার্থীরা

রাজশাহী-২ আসনে মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশার গণসংযোগ

রাজশাহীতে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের স্থানীয় প্রার্থীরা। রাজশাহী সদর আসনে মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশা নগরীর এক নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেছেন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকালে তিনি কাশিয়াডাঙ্গা মোড় থেকে গণসংযোগ শুরু করেন। এ সময় তিনি কাশিয়াডাঙ্গা মোড়ের ব্যবসায়ীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

গণসংযোগকালে তিনি বলেন, উন্নয়নের প্রতীক নৌকা। বাংলাদেশ সৃষ্টি থেকে শুরু করে সব অর্জনের পেছনে এই নৌকার ভূমিকা সব চেয়ে বেশি। তাই দেশকে এগিয়ে নিতে হলে নৌকার সাথেই থাকতে হবে।

এ সময় নগর আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান বাদশা, মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, নগর জাতীয় পার্টির সভাপতি খন্দকার মোশাররফ হোসেন ডালিম উপস্থিত ছিলেন।


রাজশাহী-২ (সদর) আসনে বিএনপির প্রার্থী মিজানুর রহমান মিনুর নির্বাচনী প্রচারণা শুরু

এদিন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু হযরত শাহ মখ্দুম রূপোশ (র.) মাজার জিয়ারত করেন। এরপর তিনি নগরীর এক নম্বর ওয়ার্ড কাাশিয়াডাঙ্গা থেকে শুরু করেন নির্বাচনের প্রচারণা।

এ সময় তার সঙ্গে ছিলেন নগর বিএনপি সভাপতি ও সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। দুপুর সাড়ে ১২টা থেকে বিশ্ববিদ্যালয় এলাকা এবং বিকেলে নগরীর শালবাগান এলাকায় গণসংযোগ করার কথা তার।

রাজশাহী-৬ আসনে আওয়ামী লীগের প্রার্থী শাহরিয়ার আলম প্রচারণা শুরু করেন চারঘাট বাজার থেকে। এসময় তার সঙ্গে চারঘাট উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

বানেশ্বর বাজার থেকে প্রচারণা শুরু করেন রাজশাহী-৫ আসনের বিএনপি প্রার্থী নাদিম মোস্তফা।

রাজশাহী-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী এনামুল হক শিকদারি হিমাগার চত্বরে মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের সঙ্গে মতবিনিময়ের মাধ্যমে প্রচারণা শুরু করেন।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর