১১ ডিসেম্বর, ২০১৮ ১৫:১৩

আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি: মির্জা আব্বাস

অনলাইন ডেস্ক

আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি: মির্জা আব্বাস

সংগৃহীত ছবি

বাসার সামনে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ঘোরাঘুরির করার অভিযোগ করেছেন ঢাকা-৮ আসনে বিএনপির প্রার্থী মির্জা আব্বাস। তিনি বলেন, এমবস্থায় আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। শুধু তাই নয়, আমি আতঙ্কিত ও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছি।

মঙ্গলবার দুপুর রাজধানীর শাহজাহানপুরের নিজ বাসায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, আত্মীয়-স্বজন, নেতাকর্মী কেউ আমার বাসায় আসতে পারছে না।

গতকাল থেকে এখন পর্যন্ত আমার নির্বাচনী এলাকার ২০-২৫ জন নেতাকর্মীকে গ্রেফতারের অভিযোগ তুলে মির্জা আব্বাস বলেন, আমার নির্বাচনী প্রতিদ্বন্দ্বী উন্মুক্তভাবে নির্বাচনী প্রচার চালাচ্ছেন। অথচ আমাকে প্রচারে বাধা দেয়া হচ্ছে।এমতাবস্থায় আমি নিজেও নিরাপত্তাহীনতায় আছি।

শুধু মির্জা আব্বাসের সঙ্গে নয়, ঢাকা-৯ আসনে তার স্ত্রী বিএনপির প্রার্থী আফরোজা আব্বাসের নির্বাচনী প্রচারে বাধা দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন দলটির স্থানীয় কমিটির এই সদস্য। তিনি বলেন, ‘আমরা রাজনৈতিকভাবে কারো প্রতিদ্বন্দ্বী ঠিক আছে, কিন্তু আমরা তো কারো প্রতিপক্ষ না। তাহলে কেনো আমাদের সঙ্গে এমন আচরণ করা হচ্ছে।’

এ সময় মির্জা আব্বাসের স্ত্রী ও ঢাকা-৯ আসনের বিএনপি প্রার্থী আফরোজা আব্বাস, বিএনপি নেতা আবদুস সালাম প্রমুখ উপস্থিত ছিলেন। 

বিডি-প্রতিদিন/১১ ডিসেম্বর, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর