১১ ডিসেম্বর, ২০১৮ ১৭:৩৭

সিরাজগঞ্জে বিএনপি-আওয়ামী লীগের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে বিএনপি-আওয়ামী লীগের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জের কামারখন্দে বিএনপির দলীয় কার্যালয় ভাঙচুর, দলীয় নেতাকর্মীকে মারপিট ও বসতবাড়ি ভাঙচুরসহ অগ্নিসংযোগের ঘটনায় আওয়ামী লীগকে দায়ী করে সংবাদ সম্মেলন করেছেন জেলা বিএনপি। 

মঙ্গলবার দুপুরে ইবি রোডস্থ দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু এসব অভিযোগ করেন। এরপরই আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য প্রার্থী ডা. হাবিবে মিল্লাত মুন্না দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিএনপির অভিযোগ মিথ্যা বলে দাবি করেন। 

বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু বলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকুর মনোনয়ন বৈধ ঘোষণার পর সোমবার দুপুরে কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল আওয়ামী লীগ নেতাকর্মী জয়বাংলা শ্লোগান বিএনপি অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করে এবং জামতৈল ইউনিয়ন বিএনপির সভাপতিকে মারপিট করে। বিকেলে সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ ও আওয়ামী লীগ নেতা বেলাল হোসেন ওরফে কালা বেলালের নেতৃত্বে আওয়ামী লীগের সন্ত্রাসীরা হামলা চালিয়ে চক শিয়ালকোলে বিএনপির মিছিলে হামলা চালিয়ে ১৫-১৬ জন নেতাকর্মীকে মারপিট করে এবং বিএনপি কর্মী জিব্রাইলের বাড়ি ভাঙচুর-লুটপাট করে। সন্ধ্যার পর ধুকুরিয়া গ্রামের যুবদল সাধারণ সম্পাদক ইসহাক হোসেনের বাড়িতে হামলা চালিয়ে লুটপাট ও গোখামারে আগুন ধরিয়ে দেয়। 

এছাড়াও উত্তর সারটিয়াসহ বিভিন্ন এলাকায় মহড়া দিয়ে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি করছে বলেও তিনি সংবাদ সম্মেলনে অভিযোগ করেন। 

অন্যদিকে বিএনপি সংবাদ সম্মেলনের পরই আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য প্রার্থী ডা. হাবিবে মিল্লাত মুন্না দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিএনপির সকল অভিযোগ মিথ্যা বলে দাবি করেন এবং এ সকল ঘটনার জন্য বিএনপিকে দায়ী করেন।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর