১১ ডিসেম্বর, ২০১৮ ১৮:৩৩

'সতর্ক থাকতে হবে, ভোট চোরের আবির্ভাব ঘটেছে'

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

'সতর্ক থাকতে হবে, ভোট চোরের আবির্ভাব ঘটেছে'

নাগরিক ঐক্যের আহ্বায়ক ও বিএনপি মনোনীত বগুড়া-২ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য প্রার্থী মাহমুদুর রহমান মান্না বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর সকালে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেবার পর লক্ষ্য রাখবেন- যাতে কেউ ভোট চুরি করতে না পারে। সবাইকে সতর্ক থাকতে হবে। কেননা দেশে ভোট চোরের আবির্ভাব ঘটেছে। 

আজ মঙ্গলবার শিবগঞ্জ উপজেলার বিহার ফকিরপাড়া নিজ গ্রামে পথসভায় তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, শিবগঞ্জের একটি কেন্দ্রেও যাতে ভোট চুরি করতে সাহস না পায়, সেই দিকে নজর রাখতে হবে। প্রতিটি কেন্দ্র আপনাদেরকে সাহসের সঙ্গে রক্ষা করতে হবে। ধানের শীষ প্রতীকে ভোট দেওয়ার জন্য সারাদেশে গণজোয়ারে সৃষ্টি হয়েছে। তাই ধানের শীষের বিজয় নিশ্চিত। প্রতিপক্ষরা আমাদের কর্মী বাহিনীদেরকে ভয়ভীতি প্রদর্শন করতে পারে। আপনাদের মনোবল ঠিক রাখতে হবে। 

পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিবগঞ্জ থানা বিএনপির সভাপতি অধ্যক্ষ মীর শাহে আলম, বিএনপি নেতা এবিএম কামাল সেলিম, তাজুল ইসলাম, উপজেলা নাগরিক ঐক্যের সদস্য সচিব সাইদুর রহমান সাগর, অ্যাড. আব্দুল বাছেদ, ভাইস চেয়ারম্যান বিউটি বেগম, আব্দু রাজ্জাক, বুলবুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ঠান্ডু প্রমুখ। এরপর তিনি বিহার ইউনিয়নের বেশ কয়েকটি স্থানে ও মোকামতলা বন্দরে অনুরুপভাবে পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।   

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর