১১ ডিসেম্বর, ২০১৮ ১৮:৫৩

নীলফামারী-২ আসনে নির্বাচনী প্রচারণায় আসাদুজ্জামান নূর

নীলফামারী প্রতিনিধি:

নীলফামারী-২ আসনে নির্বাচনী প্রচারণায় আসাদুজ্জামান নূর

নীলফামারী-২ (সদর) আসনে মাজার জিয়ারত করে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন আওয়ামী লীগের প্রার্থী সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। আজ মঙ্গলবার বিকালে জেলা সদরে অবস্থিত ঐতিহ্যবাহী কুন্দুপুকুর ইউনিয়নে খাজা সৈয়দ পীর মীর মহিউদ্দিন চিচতির (রা.) মাজার জিয়ারত শেষে সেখানে মতবিনিময় সভায় নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

আসনটি থেকে টানা তিন বারের নির্বাচিত সংসদ সদস্য সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এসময় বলেন, ‘২০০১ এবং ২০০৮ সালের নির্বাচনে আমি বলেছিলাম এলাকার উন্নয়নের জন্য নৌকা মার্কাায় ভোট দিন। নীলফামারীর উন্নয়ন হয়েছে, প্রত্যাশা পূরণ হয়েছে আশাতীত। এবার উন্নত নীলফামারী গড়ার জন্য দলমত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দিন।’

দশ বছরে এলাকার অনেক উন্নয়নের কথায় তিনি বলেন, ‘২০০১ সালে শেখ হাসিনার প্রতিষ্ঠিত উত্তরা ইপিজেডে ৩২ হাজার মানুষের কর্মসংস্থান হয়েছে। মেডিকেল কলেজ, কারিগড়ি ও যুব প্রশিক্ষণ কেন্দ্র, নাসিং ইনিস্টিটিউট, উন্নয়ন হয়েছে ডায়াবেটিকসহ বিভিন্ন হাসপাতালের, শিক্ষা, সংস্কৃতিসহ খেলাধুলার উন্নয়ন হয়েছে, নির্মিত হয়েছে আধুনিক স্টেডিয়াম। সড়ক ও রেল যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে। শিল্প এবং কৃষিক্ষেত্রে ব্যাপক উন্নয়নে এলাকা থেকে দূর হয়েছে এক সময়ের মঙ্গা। এখন দরকার পরিকল্পিত এবং উন্নত নীলফামারী গড়া। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা সাবেক সংসদ সদস্য মো. জোনাব আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক প্রমুখ। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর