১১ ডিসেম্বর, ২০১৮ ২০:৪১

শ্বশুর-শাশুড়ির কবর জিয়ারত করে মতিয়ার গণসংযোগ শুরু

শেরপুর প্রতিনিধি:

শ্বশুর-শাশুড়ির কবর জিয়ারত করে মতিয়ার গণসংযোগ শুরু

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ (১৪৪, নকলা-নালিতাবাড়ী) আসনের আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী গণসংযোগ শুরু করেছেন। মঙ্গলবার সকালে উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের বানেশ্বরদী গ্রামে শ্বশুর-শাশুড়ির কবর জিয়ারতের মধ্যদিয়ে নকলায় নির্বাচনী প্রচার শুরু করেন তিনি। 

আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষে নিজ ইউনিয়ন বানেশ্বরদী ইউনিয়নে ৬টি এবং চন্দ্রকোনা ইউনিয়নে ৮টি পথসভা ও আলোচনা সভা করা হয়।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, সরকারি বেসরকারি চাকরির পাশাপাশি এই দেশের যুব সমাজদের লার্নিং এর মাধ্যমে আর্নিং এর সুবিধার্থে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বংশধর তথা শেখ হাসিনার সন্তান সজিব ওয়াজেদ জয় ও সায়মা ওয়াজেদ পুতুল নিরলস কাজ করে যাচ্ছেন। এই দেশটাকে উন্নত দেশের সাথে তাল মিলিয়ে চলতে সাহায্য করেছেন তারা। সরকার গত দুই মেয়াদে নকলায় যে উন্নয়ন করেছে, তা আজ দৃশ্যমান। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দেওয়ার আহবান করেন তিনি। তাছাড়া স্বাধীনতা বিরোধী শক্তি ও জ্বালাও পোড়াও বাহিনী তথা বিএনপির অপরাজনীতি থেকে সর্বসাধারণকে সাবধানে থাকতে আহ্বান জানান তিনি।

প্রতিটি পথসভা ও আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমানসহ আওয়ামী লীগ, যুবলীগ,  কৃষক লীগ, ছাত্রলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ এবং হাজারো নৌকা প্রেমি ভোটাররা উপস্থিত ছিলেন। 
 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর