১২ ডিসেম্বর, ২০১৮ ০২:২১

সিলেট-২ : সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় ইয়াহ্ইয়া চৌধুরী'র

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

সিলেট-২ : সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় ইয়াহ্ইয়া চৌধুরী'র

সিলেট-২ আসনে মহাজোটের মনোনীত প্রার্থী ইয়াহ্ইয়া চৌধুরী

সিলেট-২ আসনে মহাজোটের মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরীর লাঙ্গল প্রতীকের সমর্থনে বিশ্বনাথ উপজেলা সদরে গণসংযোগ ও প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে প্রচার মিছিলটি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। 

বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের কাছে ভোট চেয়ে লাঙ্গল প্রতিকের লিফলেট বিতরণ করার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু করেন ইয়াহ্ইয়া চৌধুরী। পরে বিকেলে উপজেলা সদরের পুরান বাজারের একটি অভিজাত রেস্টুরেন্টে বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তিনি।

এসময় বক্তব্য রাখতে গিয়ে ইয়াহ্ইয়া চৌধুরী বলেন, অতীতের মতো আগামীতেও সাংবাদিকদের সহযোগিতা, পরামর্শ ও ভালোবাসা আমি চাই, আশা করি তা পাবও। বিগত নির্বাচনে আমি শূন্য হাতে জনগণের কাছে এসে ছিলাম। কিন্তু এবার আমি বলার ও ভোট চাওয়ার অধিকার নিয়ে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্পষ্ট আর্শীবাদ ও নির্দেশনাসহ মহাজোটের প্রার্থী হয়ে এসেছি। স্থিতিশীল পরিবেশ ও পরিস্থিতি বিবেচনা করে দেশের মানুষ আবারো মহাজোটের পক্ষে রায় দিবেন। 

তিনি বলেন, বিশ্বনাথ-ওসমানীনগরের মানুষ মহাজোটের পক্ষে রায় দিবেন। সেই রায়ের মাধ্যমে বিশ্বনাথ-ওসমানীনগরের শান্তি ও উন্নয়নে অতীতের মতো আগামীতেও কাজ করার সুযোগ হবে আমার। সিলেট-২ আসনের মানুষ আমাকে ভালোবাসেন। তাই আমি বিশ্বাস করি এলাকার শান্তি ও উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে আমাকে আবারও নির্বাচিত করবেন।

গণসংযোগ, প্রচার মিছিল এবং মতবিনিময়ে সিলেট-২ আসনে মহাজোট মনোনীত প্রার্থী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরীর সঙ্গে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য এসএম আরশ আলী বাবলু, সিলেট জেলা পরিষদ সদস্য মাওলানা সহল আল রাজী চৌধুরী, উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, সাবেক যুগ্ম আহবায়ক মনোহর আলী, একেএম দুলাল, জয়নাল আবেদীন, সুমন আহমদ সুনন প্রমুখ।

 

বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর