১২ ডিসেম্বর, ২০১৮ ০২:২২

সিলেট-২ : গণসংযোগ ও সাংবাদিকদের সঙ্গে মুনতাসিরের মতবিনিময়

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

সিলেট-২ : গণসংযোগ ও সাংবাদিকদের সঙ্গে মুনতাসিরের মতবিনিময়

পথসভায় বক্তব্য রাখছেন মুহাম্মদ মুনতাসির আলী

সিলেট-২ আসনে খেলাফত মজলিস মনোনিত সংসদ সদস্য প্রার্থী মুহাম্মদ মুনতাসির আলী বিশ্বনাথে দেয়াল ঘড়ি প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ, পথসভা ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। 

গতকাল মঙ্গলবার দুপুর থেকে বিকেল পর্যন্ত এই গণসংযোগ ও পথ সভা করেন। পরে বিকেল ৩টায় উপজেলা সদরের পুরান বাজারের আল-আক্বছা মার্কেটের ৩য় তলায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। 

তিনি বক্তব্য রাখতে গিয়ে বলেন, সিলেট-২ আসনে যারাই প্রার্থী হয়েছেন, তারা কেউই আমার প্রতিপক্ষ নয়, তারা আমার প্রতিদ্বন্দ্বি। সকলেই আমার বন্ধুজন। আমাদের প্রত্যেকেরই উচিত ইতিবাচক মনোভাব নিয়ে ভোটযুদ্ধ চালিয়ে যাওয়া। 

তিনি আরও বলেন, সিলেট-২ আসনে উন্নয়ন হয়েছে বলে যে কথা বলা হয়ে থাকে, আদৌ এখানে সেই প্রত্যাশিত উন্নয়ন হয়নি। আমার লক্ষ্য, শান্তি, শৃঙ্খলা বজায় রেখে পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে এই অঞ্চলের গুণগত পরিবর্তন করা।  

এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মুনতাসির আলী বলেন, আমি নির্বাচিত হলে সিলেট-২ আসনে গ্যাসের সংযোগ প্রদান, ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন, অডিটোরিয়াম নির্মাণ, টেকনিক্যাল মেডিকেল ইন্সটিটিউট স্থাপন, বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা, বিদ্যালয়গুলোতে আধুনিক বিজ্ঞানাগার ও লাইব্রেরী স্থাপন, সড়কগুলো নির্মাণ ও সংস্কারসহ এলাকাকে আধুনিকায়ন করার মতো সকল প্রকারের পরিকল্পিত উন্নয়নমূখী প্রদক্ষেপ গ্রহন করব। আর এক্ষেত্রে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা সর্বপ্রথমে প্রয়োজন।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন উপজেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক শায়েকুর রহমান সায়েক, শিক্ষাবিদ ও প্রবাসী গৌছ আলী, ব্যবসায়ী ইকবাল হোসেনসহ বিশ্বনাথের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর