১২ ডিসেম্বর, ২০১৮ ১৭:৫৯

‘সরকার বদলের অস্থিরতা থাকলে উন্নয়ন হয় না’

নীলফামারী প্রতিনিধি

‘সরকার বদলের অস্থিরতা থাকলে উন্নয়ন হয় না’

ফাইল ছবি

সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন,‘ধর্মের নামে মানুষকে বিভ্রান্ত করা একজন ধার্মিকের কাজ না। এই কাজটা যারা করেন তারা ইসলামের শত্রু।’ বুধবার দুপুরে নীলফামারী আইনজীবী সমিতি আয়োজিত বার লাইব্রেরীর সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন ‍তিনি।

এসময় তিনি বলেন, ইসলামের নাম করে যারা রাজনীতি করছেন তারা ইসলামের ভাবমূর্তি নষ্ট করছেন। ইসলাম যে শান্তির ধর্ম সেটাকে কলুষিত করছেন তারা। তারা সমাজকে কলুষিত করে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করছেন।

সরকারের উন্নয়নের কথা বলে তিনি বলেন, গত ১০ বছরে প্রমাণ হয়েছে বাংলাদেশের উন্নয় একমাত্র শেখ হাসিনার হাত ধরেই হয়েছে। এর আগে যেকোনো সরকারের আমলে এতো উন্নয়ন হয়নি। সে ধারা বজায় রাখতে পুনরায় শেখ হাসিনাকে ক্ষমতায় বসানো দরকার।

তিনি আরও বলেন, সরকার বদলের অস্থিরতা থাকলে উন্নয়ন হয় না। আর দেশের প্রতি যাদের নিষ্ঠা এবং ভালোবাসা আছে তাদেরকই ক্ষমতায় বসানো দরকার। সেজন্য প্রতিটি দেশপ্রেমিক নাগরিকের দায়িত্ব সত্যটা গ্রহণ করা, অসত্যটাকে বর্জন করা।

জেলা আইনজীবী সমিতির সভাপতি আলিমুদ্দিন বসুনিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তৃতা করেন সাধারণ সম্পাদক অক্ষয় কুমার রায়, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, আইনজীবী রমেন্দ্র নাথ বর্ধন, আজাহারুল ইসলাম, আল মাসুদ আলাল প্রমূখ।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর