১২ ডিসেম্বর, ২০১৮ ১৮:৪৭

'চূড়ান্ত বিজয় না হওয়া পর্যন্ত মাঠ ছাড়বে না ঐক্যফ্রন্ট'

সিলেট ব্যুরো

'চূড়ান্ত বিজয় না হওয়া পর্যন্ত মাঠ ছাড়বে না ঐক্যফ্রন্ট'

সিলেট থেকেই আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করলো ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট। বুধবার বিকাল ৪টার দিকে সিলেট এসে পৌঁছান ড.কামাল হোসেন, জাফরুল্লাহ, কাদের সিদ্দিকীসহ জাতীয় ঐক্যফ্রন্টের অন্যান্য শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

শাহ জালাল মাজার জিয়ারত শেষে ওই এলাকায় সিলেট-১ আসনে বিএনপির দলীয় প্রার্থী খন্দকার মুক্তাদিরের সমর্থনে গণসংযোগ করেন ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দ। এসময় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন ড.কামাল হোসেন। শুরুতেই তিনি নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই বলে অভিযোগ করেন। তিনি জানান, প্রতিদিনই ঐক্যফ্রন্টের বিভিন্ন নেতাকর্মীদের ব্যাপক ধরপাকড় করছে পুলিশ। 

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি জানান, বর্তমান সরকারের অসৎ উদ্দেশ্য সফল হতে দেওয়া হবে না। তাদের অসৎ উদ্দেশ্য ব্যর্থ করতে নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান তিনি। 

জনগণকে দেশের মালিক উল্লেখ করে তিনি সবাইকে এই দেশ পাহারা দিয়ে দেশের মালিকানা রক্ষা করার আহবান জানান। দেশের ১৮ কোটি মানুষের মধ্যে ১০-১২ কোটি ভোটার রয়েছেন। তারা ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন। ভোট না দিলে দেশের মালিকানা রক্ষা হবে না। ভোট দিয়ে কেন্দ্র পাহারা দিতে হবে। 

স্বল্প সময়ে ঐক্যফ্রন্ট অসাধারণ সাড়া পেয়েছে জানিয়ে তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট খুব কম সময়ে অভাবনীয় সাড়া পেয়েছে। দেশের সর্বস্তরের মানুষ ঐক্যফ্রন্টের পক্ষেই আছে। 

জাতীয় ঐক্যফ্রন্ট কি কোন অবস্থাতেই নির্বাচন বর্জন করতে পারে এমন প্রশ্নের জবাবে তিনি জানান, জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচন বর্জনের কোন সম্ভাবনা নেই। জাতীয় ঐক্যফ্রন্ট ছিল, আছে, থাকবে। চূড়ান্ত বিজয় না হওয়া পর্যন্ত ঐক্যফ্রন্ট মাঠ ছাড়বে না। 

উল্লেখ্য, ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দের সিলেট সফর উপলক্ষে নগরীর রেজিস্টারি মাঠে জনসভা করার কথা থাকলেও শেষ পর্যন্ত পথসভা করার মধ্য দিয়ে আনুষ্ঠানিক প্রচারণা শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়। তবে এর আগে, গত ২৪ অক্টোবর সিলেট থেকেই নির্বাচনী যাত্রা শুরু করেছিল জাতীয় ঐক্যফ্রন্ট।

বিডি প্রতিদিন/১২ ডিসেম্বর ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর