১২ ডিসেম্বর, ২০১৮ ১৮:৫৮

'বিপদে যারা পাশে দাঁড়ায় না তাদের প্রত্যাখ্যান করুন'

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

'বিপদে যারা পাশে দাঁড়ায় না তাদের প্রত্যাখ্যান করুন'

বগুড়া-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান বলেছেন, ২০১৪ সালে বিএনপি-জামায়াত জ্বালাও-পোড়াও ও মানুষ হত্যার মধ্য দিয়ে নির্বাচন বানচালের চেষ্টা করে ব্যর্থ হয়েছে। এবারও তারা নির্বাচন বানচাল করতে নানা ষড়যন্ত্রে মেতে উঠেছে। এদের সম্পর্কে সজাগ থাকতে হবে। যে কোনো পরিস্থিতিতে তাদের যে কোনো ষড়যন্ত্রের মোকাবেলা করতে এবং নৌকার বিজয় নিশ্চিত নেতাকর্মীদের মধ্যে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে।

তিনি বুধবার সোনাতলা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে স্থানীয় সরকারী মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে বিশাল কর্মী সমাবেশে উপরোক্ত কথা বলেন। 

আব্দুল মান্নান আরও বলেন, যারা ১০ বছর এই এলাকায় একটি দিনেও আসেনি, এলাকাবাসীদের খোঁজ-খবর রাখেনি। বিপদে আপদে পাশে এসে দাঁড়ায়নি তাদের আবারও ব্যালট বিপ্লবের মাধ্যমে প্রত্যাখ্যান করতে হবে। 

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন বলেন, আব্দুল মান্নান নৌকা মার্কার জন্য পরীক্ষিত সৈনিক এবং একজন কর্মবীর মানুষ। এই মানুষকে আপনাদের মধ্যে আমৃত্যু ধরে রাখলেই কেবলমাত্র এলাকার উন্নয়ন-উৎপাদনের ধারা অব্যাহত থাকবে। শেখ হাসিনার সরকার শহরের সাথে গ্রামের সমন্বয় করতে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মোহাম্মদ জিয়াউল করিম শ্যাম্পোর সভাপতিত্বে কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মকবুল হোসেন, সাবেক পিপি রেজাউল করিম মন্টু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ, জেলা পরিষদের সদস্য এ্যাড. মিনহাদুজ্জান লিটন, রাগেবুল আহসান রিপু, টি জামান নিকেতা, প্রদীপ কুমার রায়, আব্দুর রাজ্জাক, আসাদুর রহমান দুলু, এ্যাড. জাকির হোসেন নবাব, সুলতান মাহমুদ খান রনি, সাবেক সংসদ সদস্য কামরুন নাহার পুতুল, শেসিন আনোয়ার জর্জিস, তপন চক্রবর্তী, এ্যাড. শফিকুল আলম আক্কাস, শাহজাহান আলী, আনিছুজ্জামান মিন্টু, আছালত জামান, মাশরাফি হিরো, আলরাজী জুয়েল, জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর বাদশা, সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মন্টু, সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু, সহ-সভাপতি অধ্যক্ষ শামছুল হক, প্যানেল মেয়র তাহেরুল ইসলাম তাহের, পাকুল্যা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত, জোড়গাছা ইউপি চেয়ারম্যান রোস্তম আলী মন্ডল, দিগদাইড় ইউপি চেয়ারম্যান আলী তৈয়ব শামীম প্রমুখ।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড। এরপর তিনি সুজাইতপুর ও চামুরপাড়া এলাকায় গণসংযোগ ও সুধী সমাবেশে বক্তব্য রাখেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর