১২ ডিসেম্বর, ২০১৮ ১৯:৩৮

‘কিছু লোকের উন্নয়ন নয়, সকল মানুষের উন্নয়ন চাই’

কলাপাড়া (পটুয়াখালী)

‘কিছু লোকের উন্নয়ন নয়, সকল মানুষের উন্নয়ন চাই’

বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (বাসদ) বরিশাল বিভাগীয় সমন্বয়ক ডা. মনীষা চক্রবর্তী বলেছেন, মুষ্টিমেয় কিছু লোকের উন্নয়ন নয়, দেশের সকল মানুষের উন্নয়ন চাই। আমরা নির্বাচনে জিতি বা হারি, আপনাদের পাশে সর্বদা ছিলাম, আছি এবং থাকবো। আমাদেরকে ভোট দিলে, আমরা হারলেও আপনাদের বিবেক জিতবে।

বুধবার বিকালে শহীদ সুরেন্দ্র মোহন চৌধুরী সড়কের মনোহরী পট্টিতে পটুয়াখালী-৪ আসনে বাসদ’র মনোনীত মই মার্কার প্রার্থী এ্যাড. জহিরুল আলম সবুজের গণসংযোগ শেষে এক পথ সভায় তিনি এসব কথা বলেন। 

এসময় তিনি বলেন, জনগণ ফুটন্ত কড়াই থেকে জলন্ত উনুনে পরে বার বার মার খাচ্ছে। তাই এ ব্যবস্থা পরিবর্তনের জন্য বাসদের মনোনীত প্রার্থিকে ভোট দেয়ার আহ্বান জানান।
 
তিনি আরও বলেন, পুরোনো ঘুনে ধরা সমাজ ব্যবস্থা পরির্বতনের জন্য আগের যে কোনো সময়ের মত যে কোনো আন্দোলনে আমরা আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকব। বখাটে কর্তৃক স্কুলছাত্রী তুলিকে ছুরিকাহতের ঘটনায় আপনারা কলাপাড়ায় যেভাবে আন্দলোন করেছেন, আমরাও বাসদের নেতৃত্বে বরিশলে আন্দোলন করে পাশে ছিলাম।

কমেরেড নাসির তালুকদারের সভাপতিত্বে নির্বাচনী এ পথসভায় বক্তব্য রাখেন, পটুয়াখালী জেলা বাসদের সংগঠক ইলিয়াস ইরান, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বরিশাল জেলা শাখার সভাপতি সন্তু মিত্র ও মই মার্কা প্রার্থী এ্যাড. জহিরুল আলম সবুজ প্রমূখ।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর